শিরোনাম
জাতীয় স্কুল ক্রিকেটে যশোর জেলা চ্যাম্পিয়ন শিক্ষাবোর্ড স্কুল
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ১৮:২৭
জাতীয় স্কুল ক্রিকেটে যশোর জেলা চ্যাম্পিয়ন শিক্ষাবোর্ড স্কুল
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রাইম ব্যাংক ইয়াং টাইগার জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় যশোর জেলা চ্যাম্পিয়ন হয়েছে শিক্ষাবোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজ। রবিবার যশোর শামস-উল হুদা স্টেডিয়ামে তারা কালেক্টরেট স্কুলকে ৮০ রানে পরাজিত করে শিরোপা ঘরে তোলে।


টসে জিতে কালেক্টরেট স্কুল ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। শিক্ষাবোর্ড মডেল স্কুল ৪৮ ওভার ৪ বলে সব কয়টি উইকেট হারিয়ে ২৪০ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ ৫৯ রান করে শাহারিয়ার শাকিব। ২৪১ রানের টার্গেটে খেলতে নেমে কালেক্টরেট স্কুল ৪৪ ওভার ১ বলে ১৬০ রান করে অলআউট হয়ে যায়। ৮০ রানে জয়ী হয় শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজ। ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছে শিক্ষাবোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের শাহারিয়ার শাকিব।


এদিকে বিকেলে খেলা শেষে চ্যাম্পিয়ন ও রার্নাস আপ দলের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবীর। বিশেষ অতিথি ছিলেন প্রাইম ব্যাংক যশোর শাখার ব্যবস্থাপক এবিএম হাবিবুর রহমান ও জেলা দলের প্রাক্তন ক্রিকেট খেলোয়াড় মুস্তাক নাসির টনি।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি শফিউর রহমান মল্লিক। এবিএম আক্তারুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন- জেলা ক্রিকেট পরিষদের সম্পাদক সোহেল মাসুদ হাসান টিটো, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আকসাদ সিদ্দিকী শৈবাল, শিক্ষাবোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল মহিবুল আকবর মজুমদার ও কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক সুলতান আহমেদ প্রমুখ।


বিবার্তা/তুহিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com