শিরোনাম
সারজিল-লতিফের অভিযোগপত্র লাহোরে
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:২৪
সারজিল-লতিফের অভিযোগপত্র লাহোরে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তান সুপার লীগে (পিএসএল) ম্যাচ পাতানোর অভিযোগে ইসলামাবাদ ইউনাইটেডের দুই খেলোয়াড় সারজিল খান ও খালিদ লতিফকে দীর্ঘ সময়ের জন্য সবধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। শনিবার তাদের দুইজনের বিরুদ্ধে আনা অভিযোগপত্র লাহোরে পাঠানো হয়েছে।


পিসিবি তাদের এক বিবৃতিতে নিশ্চিত করেছে যে, সারজিল এবং লতিফ ম্যাচ পাতানোর সাথে জড়িত ছিলেন এবং তারা ভুল তথ্য দিয়ে তদন্তকে অন্যদিকে চালিত করার চেষ্টা করেছেন।


পাকিস্তান ক্রিকেট বোর্ডের আইন উপদেষ্টা তাফাজুল রিজভি বলেন, ‘তাদের নোটিশ পাঠানো হয়েছে এবং আইনি পরামর্শ চাওয়ার জন্য ১৪ দিনের সময় বেধে দেয়া হয়েছে।’


সারজিল এবং লতিফ গত তিন দিন ধরে লাহোরে রয়েছেন। যেখানে তাদের পিসিবির সতর্কতা এবং নিরাপত্তা বিভাগের দ্বারা ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


পাকিস্তান সুপার লীগের (পিএসএল) চলতি আসরে একটি মাত্র ম্যাচে খেলে ৪ বলে ১ রান করে আউট হয়েছিলেন সারজিল এবং লতিফ ছিলেন মূল একাদশের বাইরে। তবে আগের আসরে ব্যাট হাতে দারুণ পারফর্ম করেছেন দু’জনই।


গত সোমবার ব্রিটেনের ন্যাশনাল ক্রাইম এজেন্সি (এনসিএ) নাসির জামশেদকে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে গ্রেফতর করে। যদিও তিনি ইতিমধ্যে আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছেন। তার সাথে আরও সন্দেহভাজন দুই জনকে গ্রেফতার করা হয়।


পাকিস্তান সুপার লীগ চেয়ারম্যান নাজাম শেঠি জিও টিভির এক টকশোতে বলেন, ‘আমাদের সিদ্ধান্তের পিছনে অনেক প্রমাণ আছে, আমরা জানি কে কি করেছে। আমরা এখনই এর সম্বন্ধে কিছু বলতে চাচ্ছি না। যত তাড়াতাড়ি সম্ভব আমরা অভিযুক্ত খেলোয়াড়দের চার্জশীট পাঠাচ্ছি।’


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com