শিরোনাম
পিএসএলে দ্বিতীয় ম্যাচে ব্যর্থ তামিম-সাকিব
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:৫২
পিএসএলে দ্বিতীয় ম্যাচে ব্যর্থ তামিম-সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় আসরের ১২তম ম্যাচে তামিম-সাকিবদের পেশোয়ার জালমির বিপক্ষে পাঁচ উইকেটের জয় পেয়েছে মিসবাহ উল হকের ইসলামাবাদ।


প্রথমে ব্যাট করে পেশোয়ার জালমির দেয়া ১৩৭ রানের মাঝারি লক্ষ্য তাড়া করতে গিয়ে পেশোয়ারের দুর্দান্ত বোলিংয়ে ম্যাচটি শেষ ওভারের শেষ বল পর্যন্ত গড়ায়। তবে শেষ হাসি হেসেছে ইসলামাবাদ। ওপেনার ডোয়াইন স্মিথের ব্যাট থেকে আসা অপরাজিত ৭২ ও শেন ওয়াটসনের ৩০ রানের ইনিংসটি দলকে পাঁচ উইকেটের জয় এনে দেয়।


পেশোয়ারের হয়ে সাকিব আল হাসান চার ওভারে ২৪ রান দিয়ে এক উইকেট শিকার করেন। এছাড়া ওহাব রিয়াজ, জুনায়েদ খান ও হাসান আলি একটি করে উইকেট শিকার করেন।


এর আগে টস হেরে আগে ব্যাট করতে নেমে তামিম-সাকিবসহ উপরের সারির বাকি ব্যাটসম্যানদের ব্যর্থতার পর নিচু সারির ব্যাটসম্যানদের লড়াকু ব্যাটিংয়ে ২০ ওভারে ৯ উইকেটে ১৩৬ রান তুলে পেশোয়ার। এদিন ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি বাংলাদেশী দুই তারকা খেলোয়াড় তামিম ও সাকিব।


দলীয় ১৭ রানের মাথায়ই ব্যক্তিগত ৪ রানে আউট হয়ে যান তামিম। বল খেলেছেন ৮টি। আগের দিন ব্যাট করতে নামতে না পারলেও, আজ ব্যাট করার সুযোগ পেলেন সাকিব। ৭ বল খেলে তিনি আউট হয়েছেন মাত্র ৫ রান করে।


ইয়ন মরগ্যান করেন সর্বোচ্চ ২৮ রান। ২০ রান করেন অধিনায়ক স্যামি। ১২ বলে ১৭ করেন আফ্রিদি এবং ১৫ বলে ২৩ রান করেন ওয়াহাব রিয়াজ।


ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে মোহাম্মদ সামি ৩টি, রুম্মান রইস ও শাদাব খান নেন ২টি করে উইকেট। মোহাম্মদ ইরফান ও আমাদ বাট নেন ১টি করে উইকেট।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com