একাদশে ফিরছেন নেইমার: কেমন হবে ব্রাজিলের সম্ভাব্য একাদশ?
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২২, ১৩:৪৭
একাদশে ফিরছেন নেইমার: কেমন হবে ব্রাজিলের সম্ভাব্য একাদশ?
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুখবরটা সংবাদ সম্মেলনে সরাসরিই বলে দিয়েছেন ব্রাজিল কোচ। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নেইমারের খেলার সম্ভাবনা কতটা এমন প্রশ্নের জবাবে তিতে সরাসরিই বলেছেন, নেইমার খেলবে। কিন্তু সেটা কি প্রথম একাদশেই? আর চোটজর্জর ব্রাজিল দলের বাকিদের কী অবস্থা?


শুধু নেইমার নন, আরও কয়েকটা সুসংবাদ পেয়েছেন তিতে। সার্বিয়ার সাথে ব্রাজিলের প্রথম ম্যাচেই চোট পেয়ে বাইরে চলে গিয়েছিলেন নেইমার ও রাইটব্যাক দানিলো। দুজনেই সেরে উঠেছেন আজকের ম্যাচের আগে। এরপরের ম্যাচে চোট পান লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রো, তিনিও অনুশীলনে ফিরেছেন । তবে আজ শুরু থেকে নামবেন কি না তা নিশ্চিত নয়।


ব্রাজিলের সমস্যা আসলে ফুলব্যাক পজিশনেই। ক্যামেরুনের বিপক্ষে চোট পেয়ে টুর্নামেন্ট শেষ হয়ে গেছে বিকল্প লেফটব্যাক অ্যালেক্স তেলেসের। আজ সান্দ্রোকে খুব করেই দরকার ব্রাজিলের। তবে ও গোলোবো বলছে, সান্দ্রোকে ঝুঁকি না নিয়ে তিতে দানিলোকে লেফটব্যাকে সরিয়ে আনতে পারেন। তখন আগের মতোই মিলিতাও খেলবেন রাইটব্যাকে।


তবে সবচেয়ে বড় প্রশ্ন, নেইমার কি শুরু থেকে খেলবেন? অনুশীলনে ফিরেছেন, এখন ফিট- কিন্তু কোরিয়ার ম্যাচে শুরু থেকেই খেলানো কি ঝুঁকি হয়ে যাবে? তিতে সরাসরি উত্তর না দিয়ে বলেছেন, তিনি আজ নিজের সেরা একাদশ নামাতে চান। যার অর্থ, নেইমার থাকতে পারেন একাদশে। সেক্ষেত্রে ব্রাজিলের দল হতে পারে এরকম-


সম্ভাব্য একাদশ:


এলিসন, থিয়াগো সিলভা, মার্কিনিওস, দানিলো, মিলিতাও, কাসেমিরো, পাকেতা, নেইমার, ভিনিসিয়াস, রাফিনহা, রিচার্লিসন।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com