মোবাইলে যেভাবে দেখবেন ব্রাজিল-সার্বিয়া ম্যাচ
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ২১:৪১
মোবাইলে যেভাবে দেখবেন ব্রাজিল-সার্বিয়া ম্যাচ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

হেক্সা মিশনে ব্রাজিলের প্রথম পদক্ষেপ সার্বিয়ার বিপক্ষে। রাত ১টায় মুখোমুখি হবে ব্রাজিল-সার্বিয়া। বাংলাদেশ থেকে টেলিভিশনের পাশাপাশি মোবাইলের মাধ্যমে ম্যাচটি দেখা যাবে বিনামূল্যে।


ফুটবল বিশ্বকাপের ২২তম আসরের ম্যাচগুলো বাংলাদেশের তিনটি চ্যানেলে দেখা যাবে। বরাবরের মতো এবারও খেলা দেখা যাবে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি)। বেসরকারি টিভি চ্যানেল জিটিভি এবং টি স্পোর্টসে দেখা যাবে। এ ছাড়া রেডিওতে শোনা যাবে খেলার ধারাভাষ্য।


মোবাইলে র‍্যাবিটহোল অ্যাপের মাধ্যমে অনলাইনে দেখা যাবে বিশ্বকাপের খেলা। সেক্ষেত্রে রয়েছে সাবস্ক্রিপশন ফি। তবে, খরচ বাদে খেলা দেখা যাবে টফি অ্যাপ ও টফি ওয়েবসাইটে।


মোবাইল ব্রডকাস্টার হিসেবে কাতার বিশ্বকাপের স্বত্ব পেয়েছে বাংলালিংক। সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে টফি অ্যাপ ও টফি ওয়েবসাইটে বিশ্বকাপ ফুটবলের ম্যাচগুলো সরাসরি দেখাবে সম্পূর্ণ বিনামূল্যে।


কাতারে ফুটবল বিশ্বকাপের ২২তম আসরের সম্প্রচার স্বত্ব কিনেছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির বহুজাতিক কোম্পানি রিলায়েন্সের ভায়াকম ১৮ মিডিয়া। ইতোমধ্যে স্পোর্টস ১৮ নামে একটি চ্যানেল খুলেছে তারা। তাতে সরাসরি বিশ্বকাপের প্রতিটি ম্যাচ দেখা যাবে।


এ ছাড়া ল্যাপটপ কিংবা স্মার্টফোনে জিও সিনেমা অ্যাপ ডাউনলোড করে ইংরেজি, হিন্দি, বাংলা, মালয়লম ও তামিল ভাষায় উপভোগ করা যাবে বিশ্বকাপ। সেজন্য অতিরিক্ত কোনো খরচ হবে না। জিও সিনেমাতে বিনামূল্যে সরাসরি ম্যাচ উপভোগ করা যাবে।


সার্বিয়ার পরে আগামী ২৮ নভেম্বর রাত ১০টায় সুইজারল্যান্ড ও ৩ ডিসেম্বর রাত ১টায় ক্যামেরুনের বিপক্ষে খেলবে তিতের শিষ্যরা।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com