শিরোনাম
হাজার হলেও সানি আমার স্বামী : নাসরিন
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:৪১
হাজার হলেও সানি আমার স্বামী : নাসরিন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জামিন নামঞ্জুর করেছেন ট্রাইব্যুনাল। বুধবার দুপুরে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম শুনানি শেষে এই আদেশ দেন।


শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন মামলার বাদী সানির স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। এসময় আরাফাত সানিকে দেখে আদালতের ভেতরে নাসরিন অঝোরে কাঁদেন। তিনি বলেন, ‘আমি তাকে (সানি) দেখে খুব কষ্ট পাচ্ছি। হাজার হলেও সে আমার স্বামী। আমি চাই এ কষ্ট থেকে সানি মুক্তি পাক।’


নাসরিন আরও বলেন, ‘সানি বলেছে তাকে কারাগার থেকে বের করলে সে আমাকে স্ত্রী হিসেবে স্বীকার করে নেব। সে আমাকে স্ত্রী হিসেবে মেনে নিলে আমি মামলা তুলে নেব।’


সানির আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু সানির পক্ষে জামিন শুনানি করেন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট মুরাদুজ্জামান মুরাদ। হিরু জামিন শুনানিতে বলেন, মামলাটি ঘটনার অনেক পরে করা হয়েছে। সানি জাতীয় ক্রিকেট দলের একজন সদস্য। তাই তাকে জামিন দেয়া হোক।


অপরদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী নজরুল ইসলাম শামীম সানির জামিনের বিরোধিতা করে বলেন, নাসরিনের ছবি সানি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে অপরাধ করেছে। সে যদি তার স্ত্রী হয় তাও ছবি প্রকাশ করতে পারে না।


শুনানি শেষে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম তার জামিন আবেদন নামঞ্জুর করেন।


এর আগে, ২৬ জানুয়ারি বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম সামছুল আলমের আদালতে তার আইনজীবী মুরাদুজ্জামান মুরাদ এ জামিন আবেদন করেন। পরে ট্রাইব্যুনাল জামিন শুনানির জন্য আগামী ১৫ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com