আগামীকাল ‘শেখ রাসেল অনুর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্ট’ শুরু
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ২০:১৩
আগামীকাল ‘শেখ রাসেল অনুর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্ট’ শুরু
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন ১৮ই অক্টোবর ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে আগামীকাল শুরু হচ্ছে শেখ রাসেল গোল্ডকাপ অনূর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্ট ২০২২।


আগামীকাল সন্ধ্যায় রাজধানীর কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদে এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মহাসচিব কে.এম শহীদুল্ল্যাহ।


কে.এম শহীদুল্ল্যাহ জানান, প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলকে ট্রফির পাশাপাশি দুই লাখ এবং রানার আপ দলকে এক লাখ টাকার আর্থিক পুরস্কার দেওয়া হবে। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, সেরা গোলরক্ষক, প্রত্যেক ম্যাচের সেরা খেলোয়াড়কেও পুরস্কার প্রদান করা হবে।


তিনি আরো বলেন, টুর্নামেন্ট থেকে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। নক-আউট পদ্ধতির প্রতিযোগিতায় ঢাকা মহানগরীর মোট ৩২টি দল অংশগ্রহন করছে।


আয়োজিত সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সাংগঠনিক সচিব ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফরিদ উদ্দিন আহম্মদ রতন, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক সাদিক ইবনে রউফ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান পলাশ, জাকির হোসেন এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম উপস্থিত ছিলেন। সূত্র: বাসস


বিবার্তা/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com