পাকিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে এগিয়ে গেল ইংল্যান্ড
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ০২:১৫
পাকিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে এগিয়ে গেল ইংল্যান্ড
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাবর-রিজওয়ানের ব্যাটে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ ১০ উইকেটে জিতে সিরিজে সমতা ফিরিয়েছিল পাকিস্তান। ইংল্যান্ডের বিপক্ষে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে করাচি জাতীয় স্টেডিয়ামে তৃতীয় টি-টোন্টিতে ব্যর্থ হন বাবর-রিজওয়ান। তাতে ব্যর্থ হয় পাকিস্তানও। ৬৩ রানের জয়ে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেল ইংলিশরা।


ইংল্যান্ড আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৩ উইকেট হারিয়ে ২২১ রান তোলে। জবাবে ৮ উইকেট হারিয়ে ১৫৮ রানের বেশি করতে পারেনি পাকিস্তান। পাকিস্তানের হয়ে লড়াই করেন শান মাসুদ। তিনি ৪০ বল খেলে ৩ চার ও ৪ ছক্কায় ৬৫ রানে অপরাজিত থাকেন। ১ চার ও ২ ছক্কায় ২৯ রান করেন খুশদীল শাহ। ১৯টি রান আসে মোহাম্মদ নাওয়াজের ব্যাট থেকে। বাকিদের কেউ দুই অঙ্কের কোটায় রান করতে পারেননি।


বল হাতে ইংল্যান্ডের মার্ক উড ২৪টি রান দিয়ে ৩টি উইকেট নেন। আদিল রশিদ ৩২ রান দিয়ে নেন ২টি উইকেট।


এর আগে ইংল্যান্ড টস হেরে ব্যাট করতে নেমে ১৮ রানে ফিল সল্ট (৮), ৬১ রানে দাওয়িদ মালান (১৪) ও ৮২ রানে উইল জ্যাকের (৪০) উইকেট হারায়।


সেখান থেকে বেন ডাকেট ও হ্যারি ব্রুক জুটি বাঁধেন, অপরাজিত থাকেন শেষ বল পর্যন্ত। তাদের ৬৯ বলে করা ১৩৯* রানের ইনিংসে ভর করে ২২১ রান সংগ্রহ করে ইংল্যান্ড। ব্রুক ৩৫ বলে ৮টি চার ও ৫ ছক্কায় ৮১ রানে ও ডাকেট ৪২ বলে ৮টি চার ও ১ ছক্কায় ৭০ রানে অপরাজিত থাকেন।


বল হতে ২টি উইকেট নেন উসমান কাদির। আর ম্যাচসেরা হন হ্যারি ব্রুক।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com