নোয়াখালীতে মাদক বিরোধী গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ২১:২৭
নোয়াখালীতে মাদক বিরোধী গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নে মাদক বিরোধী চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টম্বর) বিকালে ইউনিয়নের রামবল্লবপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।


ইউনিয়ন পরিষদ আয়োজিত চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় হাকিমপুর ২নং ওয়ার্ড ৩ গোল করে দাদপুর ৩নং ওয়ার্ডকে ২ গোলে পরাজিত করে।


ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দাদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান শিপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বোর্ড সদস্য ও নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবদুল ওয়াদুদ পিন্টু।


পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগ নেতা মিথুন ভট্ট, নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য প্রার্থী মো. কামাল উদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী আজমলা আক্তার, শিল্পপতি মোতাহের হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


দাদপুর ইউনিয়নকে মাদক মুক্ত করতে যুব সমাজকে খেলাধুলায় মনোযোগী করতে ইউনিয়ন পরিষদের উদ্যোগে গত ১ সেপ্টেম্বর মাদক বিরোধী চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান শিপন। এই খেলায় ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে ৯টি দল অংশগ্রহন করে। কোনরকম বিশৃঙ্খলা ছাড়াই শেষ টুর্নামেন্টের প্রতিটি পর্ব।


দাদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান শিপন বলেন, বর্তমান যুব সমাজ আমাদের ঐতিহ্যবাহী খেলাধুলা থেকে দুরে সরে যাচ্ছে এবং মাদকসহ নানা অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ছে। তাই যুব সমাজকে মাদক ও অসামাজিক কার্যকলাপ থেকে ফিরিয়ে আনতে আমরা এই চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছি। এই টুর্নামেন্টের ফলে এই ইউনিয়নে ৭০ শতাংশ মাদক নির্মূল হয়ে গেছে। আশা করছি আমরা সকলের সহযোগিতায় দাদপুরকে মাদকমুক্ত ইউনিয়ন ঘোষণা করতে পারবো।


বিবার্তা/আদনান/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com