বিশ্বকাপের আগে জিম্বাবুয়ে দলে বড় পরিবর্তন
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ২০:০৩
বিশ্বকাপের আগে জিম্বাবুয়ে দলে বড় পরিবর্তন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সবশেষ২০১৬ সালেকোনো আইসিসি ইভেন্টে দেখা গিয়েছিল জিম্বাবুয়েকে। এরপর থেকে একসময়ের সব আইসিসি ইভেন্টের নিয়মিত দলটি নানা কারণে ছিল না এসব টুর্নামেন্টে। তবে এবার সেই চক্র ভেঙে আফ্রিকান দেশটি আবার ফিরেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে। টি-টোয়েন্টির এই বিশ্বআসরের ঠিক আগে দলে বড় পরিবর্তনই এনেছে জিম্বাবুয়ে। দলের বোলিংকে আরও শানিত নিয়োগ দিয়েছে নতুন বোলিং কোচ।


দলটির বোলিংয়ের দেখভাল করার দায়িত্বটি পেয়েছেন ইংল্যান্ডের সাবেক প্রথম শ্রেণীর ক্রিকেটার স্টিভ কারবি। দলটির বর্তমান পরিচালক এবং সাবেক অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা এ বিষয়টি নিশ্চিত করেছেন।


আগামী অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় মাটিতে শুরু হতে যাওয়া আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নতুন কোচ স্টিভ কারবি জিম্বাবুয়ে শিবিরে যোগ দেবেন। তাকে জিম্বাবুয়ে দলে নিতে পেরে আনন্দিত হ্যামিল্টন মাসাকাদজা।


তিনি বলেছেন, 'আমরা সিনিয়র পুরুষদের দলের জন্য বোলিং কোচ হিসেবে স্টিভ কারবিকে নিশ্চিত করতে পেরে আনন্দিত। তিনি বছরের পর বছর ধরে কাউন্টি ক্রিকেটে একজন খেলোয়াড় এবং কোচ হিসাবে অবিশ্বাস্যভাবে ভাল করেছেন এবং আমরা আমাদের খেলার সমস্ত দিককে শক্তিশালী করতে এবং সর্বোচ্চ স্তরে আমাদের পারফরম্যান্সের উন্নতি অব্যাহত রাখতে চাই। আমরা তাকে দলের অংশ হিসাবে পেয়ে ভাগ্যবান মনে করছি নিজেদের।’


কারবি ১৬৭টি প্রথম-শ্রেণী, ১০৪টি লিস্ট এ এবং ৭৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এছাড়া কাউন্টি ক্রিকেটে তিনি সমারসেটের হয়ে খেলেছেন।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com