আন্তর্জাতিক ক্রিকেটে উমরান মালিকের অভিষেক
প্রকাশ : ২৬ জুন ২০২২, ২১:৫৬
আন্তর্জাতিক ক্রিকেটে উমরান মালিকের অভিষেক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+
আইপিএল মাতানো উমরান মালিকের স্বপ্ন সত্যি হলো অবশেষে। আন্তর্জাতিক আঙিনায় রবিবার অভিষেক হয়ে গেলো তার। ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ভারতীয় একাদশে জায়গা পেয়েছেন ডানহাতি এই পেসার।

আইপিএলে গতির ঝড় তুলে ক্রিকেট বিশ্লেষকদের প্রশংসা কুড়ানো উমরান মালিকের আন্তর্জাতিক অভিষেক হওয়া একপ্রকার অনুমিতই ছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজটি হতে পারে তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট।

সর্বশেষ আইপিএলে মাত্র ১৪ ম্যাচে ২২ উইকেট নিয়েছিলেন ২২ বছরের উমরান। কাশ্মীরি এই পেসারের স্ট্রাইক রেট ছিল ১৩.৪০ এবং ইকোনমি রেট ৯.০৩।

ডাবলিনে প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ভারত। এই সিরিজে ভারতকে নেতৃত্ব দিচ্ছেন হার্দিক পান্ডিয়া।

ভারতীয় একাদশ

রিতুরাজ গাঁইকদ, ইশান কিশান, দীপক হুদা, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, ইয়ুজবেন্দ্র চাহাল, উমরান মালিক।

আয়ারল্যান্ড একাদশ

পল স্টারলিং, অ্যান্ডি বালবিরিন (অধিনায়ক), গ্যারেথ ডেলানি, হ্যারি টেক্টর, লরকান টাকার (উইকেটরক্ষক), জর্জ ডকরেল, মার্ক এডায়ার, অ্যান্ডি ম্যাকব্রিন, ক্রেইগ ইয়ং, জশ লিটল, কন ওলফার্ট।

বিবার্তা/এমএইচ
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com