চট্টগ্রাম পর্বে দুপুরে মুখোমুখি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-খুলনা টাইগার্স
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ১১:১১
চট্টগ্রাম পর্বে দুপুরে মুখোমুখি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-খুলনা টাইগার্স
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিপিএলে চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচেই মাঠে নামছে স্বাগতিক দল। হোম গ্রাউন্ডে খেলা তাই শুরুটা ভালো করতে চান চট্টগ্রাম চ্যালেঞ্জার্স অধিনায়ক মেহেদী হাসান মিরাজ।


সাগরিকার উইকেট তুলনামূলক ভালো, তাই চ্যালেঞ্জটা শুধু ব্যাটসম্যান না, বোলারদেরও। প্রতিপক্ষ খুলনা অধিনায়ক মুশফিকুর রহিমও একই সুরে বললেন কঠিন সময় অপেক্ষা করছে বোলারদের জন্য। ভিন্ন উইকেটে দ্রুত মানিয়ে নিয়ে ভালো করতে চায় খুলনা টাইগার্স। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়।


হার দিয়ে আসর শুরু করা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স টানা দুই জয়ে ঘুরে দাঁড়িয়েছে। খুলনার হয়েছে ভিন্ন অভিজ্ঞতা। প্রথম ম্যাচ জিতলেও হেরেছে পরেরটা। ঢাকা পর্বে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিলো খুলনা-চট্টগ্রাম। সাগরিকাতে প্রথম ম্যাচেও তারা একে অপরের প্রতিপক্ষ।


ঢাকার উইকেট নিয়ে ছিলো অজস্র প্রশ্ন। দিনের ম্যাচে রান খরায় ভুগতে হয়েছে প্রতিটি দলকে। চট্টগ্রামের উইকেট বরাবরই রানপ্রসবা। যেখানে চ্যালেঞ্জটা বেশি বোলারদের, যা অজানা নয় কারোই। সে অনুযায়ী পরিকল্পনা সাজাচ্ছে দু'দল।


খুলনা অধিনায়ক মুশফিক বলেন, ঢাকা ও চট্টগ্রামের উইকেটে কিছুটা ভিন্নতা আছে। আমাদের লক্ষ্য হচ্ছে যত দ্রুত পারা যায়, এখানকার উইকেটের সঙ্গে খাপ খাইয়ে নেয়া। তিনি আরো বলেন, চট্টগ্রামের উইকেট যেহেতু ব্যাটিংবান্ধব তাই এটা নিয়েই কাজ করছি আমরা।


এদিকে স্বাগতিক দল চট্টলার অধিনায়ক মেহেদী মিরাজ বলেন, এখানে উইকেট ভালো। আমরা চাইবো পুরোপুরি সুবিধা নিতে।


হোম গ্রাউন্ডে চট্টগ্রাম খেলবে সর্বাধিক চারটি ম্যাচ। মাঠে দর্শক না থাকলেও হোম গ্রাউন্ডে খেলা মানেই থাকবে প্রত্যাশার চাপ। চট্টগ্রামের ক্ষেত্রেও সেটা হবে অবধারিতভাবেই। যদিও অধিনায়ক মিরাজ এদিক থেকে বেশ ইতিবাচক। মিরাজ বলেন, আমরা যদি বড় কিছু চিন্তা করি তাহলে দলের ওপর বাড়তি চাপ। আমাদের খেলোয়াড়দেরও বাড়তি চাপ। তার চেয়ে বরং স্বাভাবিক খেলাটাই খেলতে চাই।


দল গড়ার পর থেকেই এনওসি-করোনা নিয়ে একের পর এক সমস্যায় খুলনা। তবে স্বস্তির খবর এই ম্যাচের আগে সবাই ফিট। প্রস্তুত মাঠে ফিরতেও। ভাবনার বিষয় একটাই, অধিনায়ক মুশফিকের রান খরা। দুই ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ১৭ রান। অধ্যাবসায়ী মুশফিকের প্রত্যাশা সাগরিকায় ছন্দে ফিরবেন তিনিও।


মুশফিক বলেন, সবসময় চাই প্রতি ম্যাচেই কার্যকর ইনিংস খেলতে। দ্রুত রানে ফিরতে চাই। সেই সঙ্গেও দলের জন্য ভালো কিছু বয়ে আনতে চাই।


ঢাকা পর্বে চট্টগ্রামের বিপক্ষে ২৫ রানে হেরেছিলো খুলনা টাইগার্স।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com