শ্রীলঙ্কার বোলিং কোচ হচ্ছেন মালিঙ্গা?
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ১৮:৪৭
শ্রীলঙ্কার বোলিং কোচ হচ্ছেন মালিঙ্গা?
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা লাসিথ মালিঙ্গা আবার শ্রীলঙ্কা জাতীয় দলে ফিরতে পারেন। বোলিং কোচ হিসেবে তার নাম সুপারিশ করেছেন শ্রীলঙ্কা ক্রিকেট দলের পরামর্শক মাহেলা জয়াবর্ধনে। তবে মালিঙ্গাকে বোলিং কোচ হিসেবে ফেরাবে কিনা সে সিদ্ধান্ত এখনো জানায়নি লঙ্কান ক্রিকেট বোর্ড।


আগামী মাসে অর্থাৎ ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া সফর করবে শ্রীলঙ্কা। সেখানে ৫টি টি-টোয়েন্টি খেলবে লঙ্কানরা। সিরিজের প্রথম ম্যাচটি মাঠের গড়াবে আগামী ১১ ফেব্রুয়ারি। এই সফরে মালিঙ্গাকে দলটির বোলিং কোচ হিসেবে দেখা যেতে পারে। তবে মালিঙ্গার ‘প্রভাবকরণ চরিত্র’ নিয়ে উদ্বিগ্ন এসএলসি। লঙ্কান ড্রেসিংরুমে অনেকের প্রিয় পাত্র ছিলেন না তিনি। শ্রীলঙ্কার প্রায় সব অধিনায়কই তার ব্যবহার নিয়ে আপত্তি তুলেছিল।


মূলত লঙ্কান ক্রিকেট বোর্ড সিরিজ অনুযায়ী চামিন্দা ভাসের সঙ্গে চুক্তি নবায়ন করার পক্ষে ছিল। কিন্তু ভাস লম্বা সময়ের জন্য চুক্তি করার পক্ষে ছিলেন না। এর ফলে শেষ পর্যন্ত আর চুক্তি নবায়ন করা হয়নি শ্রীলঙ্কার অন্যতম সফল এই সাবেক পেসারের। তার পরিবর্তে লঙ্কান শিবিরে মালিঙ্গার ফেরার সম্ভবনা উজ্জ্বল হয়েছে।


এদিকে আসন্ন এই টি-টোয়েন্টি সিরিজে দাসুন শানাকাকে অধিনায়ক করে ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে এসএলসি। নিষেধাজ্ঞা কাটিয়ে লঙ্কান দলে ফিরলেন মেন্ডিস ও গুনাথিলাকা। ডাক পেয়েছে একাধিক নতুন মুখ।


অস্ট্রেলিয়া সফরের জন্য ২০ সদস্যের শ্রীলঙ্কা দল-


দাসুন শানাকা, চারিথ আসালাঙ্কা, আভিশকা ফার্নান্দো, পাথুম নিশানকা, দানুশকা গুনাথিলাকা, কুশাল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, চামিকা করুণারত্নে, মাহেশ থিকসেনা, দুশমন্ত চামেরা, কামিল মিশ্র, প্রবীন জয়াবিক্রমা, রামেশ মেন্ডিস, উইনিন্দু হাসারাঙ্গা, লাহিরু কুমারা, নুয়ান থুসারা, জানিথ লিয়ানঙ্গে, বিনুরা ফার্নান্দো, জেফরি ভান্ডারসে ও শিরান ফার্নান্দো।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com