বিরাট-আনুশকার বিয়ে নিয়ে শোয়েবের মন্তব্যে ক্ষোভ
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১৬:৫৫
বিরাট-আনুশকার বিয়ে নিয়ে শোয়েবের মন্তব্যে ক্ষোভ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে বিয়ে করাই নাকি কাল হয়েছে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলির জীবনে! এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতার। ‘রাওয়ালাপিণ্ডি এক্সপ্রেস' এক সাক্ষাত্কারে সরাসরি বলেছেন, বিরাট কোহলির উচিত হয়নি বিয়ে করা। ঘুরিয়ে আনুশকার দিকেই অভিযোগের আঙুল তুলেছেন শোয়েব, যেন বিরাটের তুলনামূলক খারাপ ফর্মের জন্য দায়ী তার স্ত্রী।


বিরাটের টেস্ট অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে কথা বলতে গিয়ে শোয়েব বলেন, বিয়ে না করে অন্তত ১০-১২ বছর খেলায় মন দেয়া উচিত ছিল বিরাটের।


তার ভাষ্য, ‘আমি ওর জায়গায় থাকলে বিয়েও করতাম না। আমি শুধু রান করতাম এবং ক্রিকেটটা উপভোগ করতাম। এই ১০-১২ বছরের ক্রিকেট খেলাটা একটা আলাদা সময়। এটা আর ফেরৎ আসে না। আমি বলছি না বিয়ে করা ভুল। কিন্তু ও ভারতের হয়ে ভালো খেলছিল, সেটা আরো একটু উপভোগ করতে পারত। ভক্তরা কোহলির জন্য পাগল এবং গত ২০ বছর ধরে ও যে ভালোবাসা পাচ্ছে, সেটা এখনও ওকে বজায় রাখতে হবে।’


শোয়েব আরো যোগ করেন, ‘ক্রিকেটারদের ক্যারিয়ার ১৪-১৫ বছর স্থায়ী হয়। যেখানে পাঁচ-ছয় বছর শীর্ষে থাকে কোনও ক্রিকেটার। বিরাট সেই বছরগুলো কাটিয়ে এসেছে। এখন ওকে সংগ্রাম করতে হচ্ছে।’


তবে শোয়েব আখতারের এই মন্তব্য একেবারেই ভালো চোখে মেনে নিচ্ছেন না আনুশকা ভক্তরা।


সাবেব পাকিস্তানি ফাস্ট বোলারের এই মন্তব্যকে ‘ভিত্তিহীন’ এবং ‘লজ্জাজনক' আখ্যা দিয়েছে টুইটারে। কেউ কেউ তো পাক তারকাকে ‘নারীবিদ্বেষী’ বলেও কটাক্ষ করেছেন। একজন লেখেন, ‘মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করে সংবাদ শিরোনামে থাকবার ব্যর্থ চেষ্টা করছে আখতার’। অপর একজন লিখেছেন, বিরাটের ব্যক্তিগত জীবনে নাক না গলিয়ে ওঁনার উচিত পাকিস্তানের আম জনতাকে নিয়ে চিন্তা করা, কিংবা পাক ক্রিকেটের বেহাল দশার কথা ভাবা।


উল্লেখ্য, দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালিতে গাঁটছড়া বাঁধেন বিরুষ্কা। ২০২১ সালের ১১ জানুয়ারি তাদের কোল আলো করে এসেছে কন্যা ভামিকা।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com