শিরোনাম
কখনো নারী ভক্তের সঙ্গে ছবি তোলেন না রিজওয়ান
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ২২:২১
কখনো নারী ভক্তের সঙ্গে ছবি তোলেন না রিজওয়ান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্তমান সময়ে প্রিয় তারকার সঙ্গে দেখা হওয়া মানেই কুশল বিনিময়ের পর একটি সেলফির আবদার। সেলফি না হলেও প্রিয় মানুষের পাশে দাঁড়িয়ে ছবি তোলার ইচ্ছা থাকে প্রায় সবারই। কিন্তু মোহাম্মদ রিজওয়ানের নারী ভক্তদের জন্য রয়েছে দুঃসংবাদ।


কেনোনা পাকিস্তানের এই তারকা উইকেটরক্ষক ব্যাটার কখনো কোনো নারী ভক্তের সঙ্গে ছবি তোলেন না। ২০২১ সালে টি-টোয়েন্টি ক্রিকেটে রানের বন্যা বইয়ে দেয়া রিজওয়ানকে কখনো কোনো ছবিতে নারী ভক্তের পাশে দাঁড়াতে দেখা যায়নি।


এর পেছনে রয়েছে রিজওয়ানের নিজস্ব একটি মহৎ কারণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেটি জানিয়েছেন তিনি। মূলত নারীদের মা-বোনের মতো সম্মান করেন বিধায় নিজেকে তাদের সঙ্গে ছবি তোলার যোগ্য মনে করেন না রিজওয়ান।


তাকে জিজ্ঞেস করা হয়েছিলো, নারীদের পাশে কেনো লাজুক মনে হয়? উত্তরে রিজওয়ান বলেছেন, ‘আসলে বিষয়টা লাজুকতা বা অন্য কিছু নয়। কিছু জিনিস থাকে সবার ব্যক্তিগত। তেমনি সব খেলোয়াড়েরও কিছু ব্যক্তিগত কারণ থাকে।’


এসময় সেই ব্যক্তিগত কারণটিও খোলাসা করে তিনি বলেন, ‘আমার কাছে এসব নারীদের সম্মান ও মূল্য অনেক বেশি। আমি আশা করি এ কারণে মা-বোনরা যারা আমার ভক্ত, তারা মনঃক্ষুণ্ণ হবেন না।’ সুত্র: জিও নিউজ


বিবার্তা/এসএফ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com