শিরোনাম
শুরু হলো শহীদ শেখ ফজলুল হক মণি টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ১৯:২৮
শুরু হলো শহীদ শেখ ফজলুল হক মণি টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কক্সবাজার শহীদ শেখ কামাল স্টেডিয়ামে শুরু হয়েছে শহীদ শেখ ফজলুল হক মণি টি-১০ বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্ট। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) থেকে তিন দিনব্যাপী এই ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।


উদ্বোধনী অনুষ্ঠানে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এক অডিও বার্তার মাধ্যমে বলেন, যুবলীগ রাজপথের রাজনীতির পাশাপাশি মানবিক-সৃজনশীল কর্মকাণ্ডে বিশ্বাসী। এই ধরণের আয়োজনের মাধ্যমে যুবসমাজ অনুপ্রাণিত হোক, সৃজনশীল বিনোদন পাক, এটাই প্রত্যাশা। কোভিড-১৯ এর কারণে সামাজিকভাবে বিনোদনের মাধ্যমগুলো বন্ধ হয়ে গেছে। এ ধরণের আয়োজনের মাধ্যমে বিনোদন পিপাসু মানুষ বিনোদন পাক, সেই উদ্দেশ্য থেকে এই আয়োজন।


টুর্নামেন্টে সাতটি দল অংশগ্রহণ নিচ্ছে। অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে- ব্রাক ব্যাংক, সিটি ব্যাংক, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক এবং ট্রাস্ট ব্যাংক। নক আউট ভিত্তিতে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ১৫ জানুয়ারি।



এর আগে, ১২ জানুয়ারি টুর্নামেন্টের গালা নাইট অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শবনম জাহান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ক্রীড়া সম্পাদক নিজামুদ্দিন চৌধুরী পারভেজ, উপ-ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান, নির্বাহী সদস্য গিয়াসউদ্দিন আজম, কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল। এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ও বিশিষ্ট ধারাভাষ্যকার আতাহার আলী খান।


প্রসঙ্গত, টুর্নামেন্টের বিভিন্ন দলের পক্ষে জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিস, বিকাশ রঞ্জন দাস, বিকেএসপির একঝাঁক নতুন মুখ ও ডিভিশন লীগের অনেক প্রতিশ্রুতিশীল খেলোয়াড় অংশগ্রহণ করছে।


বিবার্তা/আশিক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com