শিরোনাম
যুব বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ২২:১৭
যুব বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত বিশ্বকাপজয়ী দলের সদস্য স্পিনার রাকিবুল হাসানকে অধিনায়ক করে আসন্ন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ও যুব এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী বছরের শুরুর দিকে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ। এবার ‘ডিফেন্ডিং চ্যাম্পিয়ন’ এর খেতাব নিয়ে খেলতে নামবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। তার আগে সংযুক্ত আরব আমিরাতে হবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ।


এশিয়া কাপ খেলতে আগামী ২০ ডিসেম্বর দেশ ছাড়বে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এই টুর্নামেন্টে বি গ্রুপে পড়েছে টাইগার যুবারা। যেখানে তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল, নেপাল অনূর্ধ্ব-১৯ দল ও কুয়াতে অনূর্ধ্ব-১৯ দল।


এশিয়া কাপে নেপালের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ আগামী ২৩ ডিসেম্বর। কুতের সঙ্গে দ্বিতীয় ম্যাচ ২৫ ডিসেম্বর ও শ্রীলঙ্কার সঙ্গে গ্রুপ পর্বের শেষ ম্যাচ ২৮ ডিসেম্বর।


বাংলাদেশের বিশ্বকাপ দল- রাকিবুল হাসান (অধিনায়ক), প্রান্তিক নওরোজ নাবিল (সহ-অধিনায়ক), মাহফিজুল ইসলাম, ইফতেখার হোসেন ইফতি, এসএম মেহেরব হাসান, আইচ মোল্লা, আব্দুল্লাহ আল মামুন, গাজী মোহাম্মদ তাহযিবুল ইসলাম, আরিফুল ইসলাম মো: ফাহিম, মোহাম্মদ মুশফিক হাসান, রিপন মন্ডল, মো: আশিকুজ্জামান, তানজিম হাসান সাকিব ও নাইমুর রহমান নয়ন।


ট্রাভেল রিজার্ভ- আহোসুন হাবিব লিওন, জিদান আলম


স্ট্যান্ড বাই- মহিউদ্দিন তারেক, তৌহিদুল ইসলাম ফেরদৌস, সাকিব শাহরিয়ার এবং গোলাম কিবরিয়া।


বিবার্তা/আশিক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com