শিরোনাম
মানুষের মুখ বন্ধ করতে পারবো না: মুমিনুল হক
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ২১:১৮
মানুষের মুখ বন্ধ করতে পারবো না: মুমিনুল হক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর এবার সাদা পোশাকের টেস্ট ক্রিকেটে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। তার আগে স্বাভাবিকভাবেই ঘুরে ফিরে আসছে টাইগারদের সাম্প্রতিক পারফরম্যান্স। হচ্ছে সমালোচনা।


তবে এসবে কান দিতে নারাজ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক। তার মতে, এর আগেও এমন পরিস্থিতি দেখেছে বাংলাদেশের ক্রিকেট। যেখান থেকে বের হয়ে আসারও নজির রয়েছে। তাই বাইরের কথায় কান না দিয়ে, নিজেদের কাজে মনোযোগ দেয়াই শ্রেয় মুমিনুলের কাছে। কেনো না মানুষের মুখ বন্ধ করার এখতিয়ার তার নেই।


বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ম্যাচ পূর্ববর্তী ভার্চুয়াল সংবাদ সম্মেলনে টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক এসব কথা বলেন।


টেস্ট দলের অধিনায়ক বলেন, দেখুন বাংলাদেশ ক্রিকেটে এমন পরিস্থিতি এবারই প্রথম না। এর আগেও কিন্তু কয়েকবার এমন হয়েছে। আপনারাও জানেন সবসময় এমন অবস্থা থেকেই আমরা বের হয়ে এসেছি।


তিনি আরো বলেন, এই সময়টায় মানুষ মানসিকভাবে দুর্বল হয়ে থাকে। কারণ এই সময়টায় আমরা বাইরের কথা বেশি শুনি। আমি চেষ্টা করছি যে, সবাই যেন বাইরের কথায় কান না দিয়ে নিজের কাজের প্রতি বেশি মনোযোগ দেয়। আল্টিমেটলি নিজেদের ব্যাক করার জন্য নিজেদের কাজেই মন দেয়া উচিত। সবাই সেটাই করছে। কারণ আপনি মানুষের মুখ বন্ধ করতে পারবেন না, আমার কাছে মনে হয় যে নিজের কানটা বন্ধ করতে পারবেন। যেটা আমি বিশ্বাস করি।


বিবার্তা/ফরিদ/আশিক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com