শিরোনাম
অস্ট্রেলিয়ার বিপক্ষে নিউজিল্যান্ড দল ঘোষণা
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৭, ১৯:২৫
অস্ট্রেলিয়ার বিপক্ষে নিউজিল্যান্ড দল ঘোষণা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। তবে এর মধ্যেই অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে কিউই বোর্ড। ঘোষিত স্কোয়াডে ফিরেছেন রস টেইলর।


চোখের সমস্যার কারণে গেল অক্টোবর থেকেই জাতীয় দলের বাইরে ছিলেন টেইলর। ফলে অস্ট্রেলিয়ার মাটিতে চ্যাপেল-হ্যাডলি সিরিজ ও সর্বশেষ বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ড স্কোয়াডে ছিলেন না টেইলর। তবে অস্ত্রোপচার শেষে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে আবারও দলে ফিরেন তিনি।


বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ইনজুরির কারণে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি ওপেনার মার্টিন গাপটিল। তাকেও রাখা হয়েছে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে। তবে বাদ পড়েছেন উইকেটরক্ষক লুক রঞ্চি ও জিতান প্যাটেল।


উল্লেখ্য,অকল্যান্ডে আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে। এরপর ২ ও ৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের শেষ দুই ম্যাচ।


নিউজিল্যান্ড স্কোয়াড : কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লানডেল (উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট, নিল ব্রুম, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, কলিন মুনরো, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, রস টেলর ও টিম সাউদি।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com