শিরোনাম
সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিলো লিভারপুল
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২১, ০৮:৪৬
সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিলো লিভারপুল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ম্যানইউর ঘরের মাঠে গিয়ে রোনালদোদের গোলের মালা পরিয়ে এলো ইয়ুর্গেন ক্লুপের শিষ্যরা। মিসরীয় তারকা মোহাম্মদ সালাহ করলেন দুর্দান্ত হ্যাটট্রিক। তার এই হ্যাটট্রিকে ভর করে ম্যানইউকে ৫-০ গোলে হারিয়েছে লিভারপুল।


সুটপার সানডের অন্যতম ছিলো ম্যানইউ-লিভারপুল ম্যাচটি। একদিনে এল ক্ল্যাসিকো, অন্যদিকে জুভেন্টাস-ইন্টারমিলান, আবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান সুপার ক্ল্যাসিকোর সঙ্গে ছিলো বাংলাদেশ-শ্রীলঙ্কার লড়াইও।


এমন এক রাতে মাঠে নেমে নিজেদের উজাড় করে দিলেন লিভারপুল ফুটবলাররা। ম্যানইউকে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো তারা। ৯ ম্যাচ শেষে লিভারপুলের পয়েন্ট ২১। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেলসি এবং ২০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে ম্যানসিটি।


ম্যাচের পঞ্চম মিনিটে গোলের সূচনা করেন ন্যাবি কেইতা। ১৩ মিনিটেই ব্যবধান দ্বিগুন করে পেলে দিয়েগো জোতা। ৩৮ মিনিটে নিজের গোলের সূচনা করেন মোহাম্মদ সালাহ। প্রধমার্ধের ইনজুরি সময়ে (৪৫+৫ মিনিট) নিজের দ্বিতীয় এবং দলের হয়ে চতুর্থ গোল করেন সালাহ।


প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে যায় লিভারপুল। দ্বিতীয়ার্ধের শুরুতে হ্যাটট্রিক পূরণ করে ফেলেন সালাহ। ৫০ মিনিটের ওই গোলের পর অবশ্য ম্যাচের বাকি ৪০ মিনিটে আর কোনো গোল করতে পারেনি লিভারপুল।


৬০ মিনিটে ম্যানিইউ মিডফিল্ডার পল পগবা লাল কার্ড দেখে মাঠ ছেড়ে গেলে ম্যানইউ ১০ জনের দলে পরিণত হয়। কিন্তু ১০ জনের দলেও আর শেষ পর্যন্ত পারস্ত করতে পারেনি লিভারপুল। পুরোটা সময় খেলেও লিভারপুলের গোলের তালা খুলতে পারেননি রোনালদো।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com