শিরোনাম
ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয়ের রহস্য জানালেন বাবর
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২১, ০৮:৩৭
ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয়ের রহস্য জানালেন বাবর
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

যে ভারতকে বিশ্বকাপের মঞ্চে হারাতেই পারতো না পাকিস্তান, সেই ভারত এবার হারালেন লজ্জার হার। যেন বদলে দিলেন ইতিহাস। ১৫১ রানের লক্ষ্য ছুঁড়ে দেয়ার পর এই রানকে আর ডিফেন্ড করতে পারেনি তারা। ১০ উইকেটের বিশাল জয় নিয়েই মাঠ ছেড়েছেন বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান।


এত বড় জয় কিভাবে এলো সে রহস্যের কথাই জানালেন বাবর আজম। ম্যাচ পরবর্তী মিডিয়ার সামনে উপস্থিত হয়ে তিনি বলেন, আমাদের পরিকল্পনা আমরা সঠিকভাবে কাজে লাগাতে পেরেছি। দ্রুত উইকেটগুলো খুব কাজে দিয়েছে। শানিনের উইকেটগুলো আমাদের অনেক আত্মবিশ্বাস যুগিয়েছে। একই সঙ্গে স্পিনাররাও দুর্দান্ত বোলিং করেছে।


ব্যাটিংয়ে কী পরিকল্পনা ছিলো পাকিস্তানের? জবাব দেন বাবর। তিনি বলে, রিজওয়ানের সঙ্গে আমার পরিকল্পনা খুবই সাধারণ ছিলো। আমরা উইকেটের ডিপে গিয়ে ব্যাটিংয়ের চেষ্টা করেছি। ৮ ওভারের পর থেকে শিশির পড়া শুরু করল এবং বল ব্যাটে আসা শুরু করল। এই সুযোগটা কাজে লাগিয়েই আমাদের আত্মবিশ্বাস বেড়ে গেল।


পরবর্তী লক্ষ্য কী জানালেন বাবর। তিনি বলেন, ম্যাচের পর ম্যাচ আমরা এটা ধরে রাখতে চেষ্টা করব। আমাদের ওপর খুব বেশি চাপ ছিলো না। ভারতের বিপক্ষে অতীত রেকর্ড নিয়ে আমরা খুব একটা চিন্তিত ছিলাম না।


যখন আপনি বড় বিশ্বকাপের আগে টুর্নামেন্ট খেলবেন,এটা খুবই কাজে দেবে। সতীর্থরা সেখান থেকেই প্রচুর আত্মবিশ্বাস পেয়েছে।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com