শিরোনাম
আইপিএল জিতে অবসর নিয়ে কী বললেন ধোনি
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ০৮:৫৭
আইপিএল জিতে অবসর নিয়ে কী বললেন ধোনি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে আইপিএলের চতুর্থ শিরোপা ঘরে তুলেছে। অধিনায়ক হিসেবে চতুর্থ শিরোপা জিতেছেন মহেন্দ্র সিং ধোনিও। ইতোমধ্যেই তিনি অবসর নিয়েছেন জাতীয় দল থেকে। যদিও আগেই জানিয়েছিলেন, আরো এক মৌসুম আইপিএল খেলার ইচ্ছের কথা।


চেন্নাইয়ে দর্শক ভর্তি গ্যালারির সামনে বিদায় বলতে চান ক্রিকেটকে, বলেছিলেন এমনটিও। তবুও চেন্নাই আইপিএল জেতার পর ঘুরেফিরে আবারও আসলো ধোনির অবসর প্রসঙ্গ। এবার অবশ্য রহস্য রেখেই জবাব দিয়েছেন তিনি।


আগামী মৌসুমকে সামনে রেখে হবে মেগা অকশন। মাত্র চারজন ক্রিকেটারকে ফেরাতে পারবে ফ্র্যাঞ্চাইজিগুলো। নিজের অবসর প্রসঙ্গে কথা বলতে গিয়ে ধোনি তুলে এনেছেন ওই প্রসঙ্গও। চেন্নাইয়ের জন্য যেটা ভালো হয়, সেটিই করবেন বলে জানিয়েছেন তিনি।


ধোনি বলেন, আমি যেটা আগেও বলেছি, এটা বিসিসিআইয়ের ওপর নির্ভর করছে। নতুন দুইটা দল আসছে...চেন্নাইয়ের জন্য যেটা ভালো হয় আমাদের সেটা করতে হবে।


এটা আসলে আমার তিন চারজনের ভেতরে থাকার ব্যাপার না। এটা একটা শক্ত ভিত্তি তৈরির ব্যাপার যেন ফ্র্যাঞ্চাইজিকে ভুগতে না হয়। আমাদের আগামী ১০ বছর অবদান রাখতে পারে এমন ক্রিকেটারদের দিকে তাকাতে হবে।


উপস্থাপক হার্শা ভুগলের পরের কথাতেই অবশ্য সৃষ্টি হয় রহস্যের। তিনি বলেন, ‘আপনি যে লেগেসি রেখে যাচ্ছেন..’ তার কথা শেষ হওয়ার আগেই ধোনি হাসিমুখে জবাব দেন, ‘আমি কিন্তু এখনো ছেড়ে যাইনি।’


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com