শিরোনাম
ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলেন শেওয়াগ!
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৩:০৪
ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলেন শেওয়াগ!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের সর্বকালের সেরা ওপেনারদের একজন বীরেন্দ্র শেওয়াগ ২০০৪ সালে আরতি আহলাওয়াতকে বিয়ে করেন। ক্রিকেট মাঠে ভারতীয় ওপেনারের মারকুটে ব্যাটিংয়ের কথা শোনা যায় এখনো মুখে মুখে।


তবে বিয়ে নিয়ে শেওয়াগ জানালেন নতুন এক গল্প। বিখ্যাত টিভি প্রোগ্রাম ‘দ্য কপিল শর্মা শো’-তে এসেছিলেন শেওয়াগ। সেখানেই জানিয়েছেন সংসার পাতা ছাড়াও আরো একটি কারণে বিয়ে করেছিলেন তিনি।


ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলেন তিনি। ‘দ্য কপিল শর্মা শো’তে এসেও এমন কথাই জানালেন শেওয়াগ। আগেও একবার এই অনুষ্ঠানে এসেছিলেন তিনি।


কপিল শর্মা শেওয়াগকে আগেরবারের কথা মনে করিয়ে দিতে গিয়ে বলেন, ‘আগের বার এসে তুমি বলেছিলে যে হরভজন সিং, যুবরাজ সিং এবং তুমি ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলে।’ শেওয়াগ জবাবে বলেন, ‘হ্যাঁ, আমরা এমন কাউকে বিয়ে করেছি যার সঙ্গে কথা বললে আমাদের ইংরেজি বলা আরো ভালো হবে। এই তালিকায় কপিল (দেব) পাজিকেও যুক্ত করা যেতে পারে।’


কপিল দেব বিয়ে করেন রোমি দেবকে। শেওয়াগ বিয়ে করেন আরতি আহলাওয়াতকে। ২০০৪ সালে বিয়ে করেন তারা। হরভজন বিয়ে করেন অভিনেত্রী গীতা বাসরাকে। কিছুদিন আগেই তাদের দ্বিতীয় সন্তান জন্মগ্রহণ করেছে। যুবরাজও বিয়ে করেছেন এক অভিনেত্রীকে। ২০১৬ সালে হেজেল কিচকে বিয়ে করেন তিনি।


বিবার্তা/জুয়েল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com