এশিয়া কাপ বাছাই খেলতে উজবেকিস্তানে বাংলাদেশ দল
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৯
এশিয়া কাপ বাছাই খেলতে উজবেকিস্তানে বাংলাদেশ দল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারী এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচ খেলতে উজবেকিস্তান পৌঁছেছে বাংলাদেশ নারী ফুটবল দল। বাংলাদেশ সময় রাত তিনটায় সাবিনারা উজবেকিস্তানের রাজধানী তাশখন্দে অবস্থিত আমিরুন হোটেলে পৌঁছান। বাংলাদেশ দল নেপাল থেকে উজবেকিস্তান গিয়েছে। বর্তমানে হোটেল আইসোলেশনে রয়েছেন ফুটবলাররা।


আজ সকালে সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের করোনা পরীক্ষার নমুনা নেয়া হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ দলের রিপোর্ট আসেনি। রিপোর্ট না আসা পর্যন্ত হোটেল আইসোলেশনে রয়েছেন ফুটবলাররা।


হোটেলে আজ তিন দিলে ভাগ হয়ে রিকভারি ও ফিটনেস ট্রেনিংয়ের উপর কাজ হয়েছে। রিপোর্ট আসা সাপেক্ষে খেলোয়াড়গণ আগামীকাল যথাক্রমে জিম ও অনুশীলন করার কথা রয়েছে। দলের সবাই সুস্থ এবং নিরাপদ আছেন। বর্তমানে উজবেকিস্তানের তাপমাত্রা ২৬-৩২ ডিগ্রী সেলসিয়াস এর মধ্যে রয়েছে।


উজবেকিস্তানে বাংলাদেশ দূতাবাসের মন্ত্রী ও মিশনের উপপ্রধান নিপেন্দ্র চন্দ্র দেবনাথ দলের অধিনায়ক সাবিনা খাতুন ও টিম ম্যানেজার জনাব আমিরুল ইসলাম বাবুর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে হোটেলে আসেন এবং কুশল বিনিময় করেন।


আগামী পরশু শুক্রবার বাংলাদেশ মহিলা ফুটবল দলের দলনেতা জাকির হোসেন চৌধুরি ও মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ উজবেকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়বেন। বাছাই পর্বে বাংলাদেশ ছিল গ্রুপের স্বাগতিক।


করোনা ও ভেন্যু সংকটের কারণে বাংলাদেশের স্বাগতিক প্রত্যাহার হয়ে নিরপেক্ষ ভেন্যুতে খেলা হচ্ছে। বাংলাদেশের গ্রুপের অন্য দুই প্রতিপক্ষ ইরান ও জর্ডান।


বিবার্তা/শাহিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com