শিরোনাম
সুখবরটা দিলেন মিডিয়া ম্যানেজার
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৭, ২০:৩৮
সুখবরটা দিলেন মিডিয়া ম্যানেজার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চতুর্থ দিনের খেলা শেষের সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজারও সুখবর দিয়েছেন ক্রিকেটপ্রেমীদের। এর আগে অবশ্য দ্বিতীয় ইনিংসে মুমিনুল হক ও মাহমুদউল্লাহরা যখন ব্যাট করছিলেন, ড্রেসিংরুমে প্যাড পরে বসেছিলেন মুশফিকুর রহিম। বাংলাদেশের সমর্থকদের মনেও একটি স্বস্তির হাওয়া বয়ে যায় এতে।


সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার জানিয়েছেন মুশফিক ব্যাট করতে পারবেন। তবে ইমরুল কায়েসকে নিয়ে শঙ্কা রয়েছে।


আহত (অবসর) হয়ে স্ট্রেচারে করে মাঠের বাইরে চলে যাওয়া এই ওপেনারের আবার ব্যাট করতে পারা; না পারার উত্তর জানতে আরও অপেক্ষা করতেই হবে।


মুশফিক চোটের কারণে উইকেটের পেছনে ছিলেন না। এদিকে দুই দিনে ১৪৮.২ ওভার কিপিং করেছেন ইমরুল। বিকল্প উইকেটকিপার হিসেবে ইনিংসে ৫টি ক্যাচ নিয়ে বিশ্ব রেকর্ডও গড়েছেন। এরপর আবার ওপেনিংয়ে ব্যাট করতে নামেন। ট্রেন্ট বোল্টকে চার মেরে ইমরুল শুরুটাও ভালো করেছিলেন। উইকেটে মোটামুটি থিতুও গিয়েছিলেন। কিন্তু হঠাৎই বাধ সাধে চোট। তামিমের সঙ্গে একটি রান শেষ করতে গিয়ে ডাইভ দিয়েছিলেন। এরপরই কাতরাতে থাকলেন মাটিতে শুয়ে। সঙ্গে সঙ্গে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে।
ইমরুলকে পরে যেতে হয় হাসপাতালে। সেখানে এক্স-রেও করানো হয়। তবে এক্স-রেতে কিছু ধরা পড়েনি। তবে বাঁ ঊরুতে ব্যথা ঠিকই টের পাচ্ছেন। পরে তার আলট্রাসাউন্ড করানো হবে। এরপরই জানা যাবে চোট কতটা গুরুতর এবং আবার ব্যাটিংয়ে ফিরতে পারবেন কি না। ২৪ রানে ‘আহত অবসর’ ইমরুলের অপ্রত্যাশিত বিদায়ের পর ছোটখাটো একটা মড়কই লেগে যায় বাংলাদেশের ইনিংসে। প্রথম ইনিংসের ঠিক বিপরীত চিত্র তুলে ধরে মাত্র ১৬ রানের ব্যবধানে আউট তামিম ইকবাল, মাহমুদউল্লাহ ও ‘নাইটওয়াচম্যান’ মেহেদী হাসান মিরাজ। ৩ উইকেটে ৬৬ রান তুলে চতুর্থ দিন শেষ করা বাংলাদেশের লিড মাত্র ১২২ রানের।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com