শিরোনাম
শুরুতেই বাজিমাত মাহমুদউল্লাহর
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৭, ০৮:৫৬
শুরুতেই বাজিমাত মাহমুদউল্লাহর
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ওয়েলিংটনে প্রথম টেস্টে বাংলাদেশের বিশাল সংগ্রহের জবাবে চতুর্থ দিন ব্যাট করছে নিউ জিল্যান্ড। প্রথম উইকেট ভালো কোনো বলে পাননি মাহমুদউল্লাহ। তবে দ্বিতীয়টি নেন চমৎকার এক ডেলিভারিতে। আর্ম বল ব্যাটের কানা ফাঁকি দিয়ে প্যাডে লাগলে এলবিডব্লিউ হন টিম সাউদি। রিভিউ নেন তিনি কিন্তু আম্পায়ারের সিদ্ধান্ত পাল্টায়নি। দারুণ এক ওভারে দুই উইকেট নিয়ে দলকে লিড নেয়ার পথে নিয়ে যান মাহমুদউল্লাহ।


সাউদি ফেরার সময় নিউ জিল্যান্ডের স্কোর ৪৭৩/৮।


রিভিউ নিয়ে ওয়াটলিংকে ফেরাল বাংলাদেশ: বোলিংয়ে এসেই বিজে ওয়াটলিংকে ফেরান মাহমুদউল্লাহ। লেগ স্টাম্পের অনেক বাইরে শর্ট বল সজোরে হাঁকাতে গিয়ে ইমরুল কায়েসের গ্লাভসবন্দি হন নিউ জিল্যান্ডের উইকেটরক্ষক। আম্পায়ার জোরালো আবেদনে সাড়া না দিলে রিভিউ নেয় বাংলাদেশ। তাতে পাল্টায় আম্পায়ারের সিদ্ধান্ত। নিউ জিল্যান্ডের স্কোর তখন ৪৭১/৭।


ওয়াটলিং-স্যান্টনার জুটির অর্ধশতক: দ্রুত দুই উইকেট হারানোর পর বিজে ওয়াটলিং-মিচেল স্যান্টনারের ব্যাটে প্রতিরোধ গড়ে নিউ জিল্যান্ড। ৯৪ বলে আসে সপ্তম উইকেট জুটির অর্ধশতক।


১২৭ ওভার শেষে নিউ জিল্যান্ডের স্কোর ৪৫১/৬।


প্রথম সেশনে ৩ উইকেট: আগের দিন তিন সেশনে একটি করে উইকেট নেয়া বাংলাদেশ চতুর্থ দিন লাঞ্চের আগে তুলে নেয় ৩ উইকেট। ৩৬ ওভারে হেনরি নিকোলস, কলিন ডি গ্র্যান্ডহোম ও টম ল্যাথামকে হারিয়ে ১১০ রান যোগ করে নিউ জিল্যান্ড।


বিবার্তা/জিয়া



সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com