বাউন্সারের আঘাতে হাসপাতালে আজম খান
প্রকাশ : ৩১ জুলাই ২০২১, ১১:৫৬
বাউন্সারের আঘাতে হাসপাতালে আজম খান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের মধ্যকার চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে প্রায় ছিটকে গেছেন সাবেক পাক তারকা মঈন খানের ছেলে আজম খান। মারকুটে এই ব্যাটসম্যান মাথায় আঘাত পেয়েছেন।


জানা গেছে, শুক্রবার (৩০ জুলাই) অনুশীলনের সময় এক পেসারের বাউন্সারে মাথায় আঘাত পান আজম খান। সে সময় অবশ্য হেলমেট পরা ছিলেন তিনি। তাই কনকাশনের কোনো লক্ষণ দেখা যায়নি। তবে ঘটনার পর পর তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা এ খেলোয়াড়কে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।


পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে আজম খানের শারীরিক পরিস্থিতি নিয়ে এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি। তবে পাকিস্তানের দলীয় চিকিৎসক রিয়াজ আহমেদের বরাতে ক্রিকেট পাকিস্তান জানিয়েছে, সতর্কতামূলক কারণে আজমকে মাঠে নামাবে না দল। সিটি স্ক্যান করানো হয়েছে আজমের। একজন নিউরোসার্জন আজমকে ২৪ ঘণ্টার বিশ্রামের পরামর্শ দিয়েছেন। সোমবার আবার সিটি স্ক্যান করা হবে তার। এর পর সিদ্ধান্ত জানানো হবে।


সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে। শনিবার (৩১ জুলাই) রাতে সিরিজের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডজের মুখোমুখি হবে পাকিস্তান।পরদিনই সিরিজের তৃতীয় ম্যাচ। পরে মঙ্গলবারের ম্যাচটি দিয়ে শেষ হবে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। শেষ ম্যাচে আজম খানকে দেখা যেতে পারে বলে আশাবাদী পাক দল।


বিবার্তা/বিদ্যুৎ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com