শিরোনাম
‘মেসি এবার ব্যালন ডি’অর জিতলে তা হবে ইতিহাসের সবচেয়ে নোংরা’
প্রকাশ : ৩০ জুলাই ২০২১, ১৭:৩২
‘মেসি এবার ব্যালন ডি’অর জিতলে তা হবে ইতিহাসের সবচেয়ে নোংরা’
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসিকে অপমান করে ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট দিয়েছেন ফ্রান্সের অলিম্পিক সোনাজয়ী বক্সার টনি ইয়োকা। মেসিকে এবারের ব্যালন ডি’অরের যোগ্য মনে করেন না তিনি। এরপরও বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যানসহ অনেকেই মেসিকে এগিয়ে রেখে মন্তব্য করায় বেজায় চটেছেন এই বক্সার।


ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘এমন একটা সময়ে বাস করছি যখন লা লিগায় তৃতীয় হওয়া একটি দলের খেলোয়াড়কে ব্যালন ডি’অর দিতে চাই আমরা। যার দল চ্যাম্পিয়নস লিগের শেষ ১৬-তে ঘরের মাঠে ১-৪ গোলে হেরে বাদ পড়েছে, তাকে ব্যালন ডি’অর দিতে চাই। এমন একজনকে ব্যালন ডি’অর দিতে চাই, যিনি সুপারকোপা ডি এস্পানার ফাইনালে লালকার্ড খেয়েছে এবং ম্যাচ হেরেছে। শুধু মাত্র চিলি, ইকুয়েডর ও বলিভিয়ার সঙ্গে ৪টি গোল করার জন্য আমরা তাকে ব্যালন ডি’অর দিতে চাচ্ছি। এমন পারফরম্যান্স নিয়ে মেসিকে এবার মর্যাদাটি দিলে ইতিহাসের সবচেয়ে নোংরা ব্যালন ডি’অর হবে বলেও মন্তব্য করেন ইয়োকা।


তিনি আরো বলেন, মেসি লা লিগায় ২৯ গোল করেছেন এর মধ্যে ২৪টিই পয়েন্ট তালিকার নিচের ৭ দলের বিপক্ষে। চ্যাম্পিয়নস লিগে তিনি ৫ গোল করেছে যার মধ্যে ৪টিই পেনাল্টি থেকে। মেসি যদি এবারের ব্যালন ডি’অর জিতেন তাহলে এটি হবে ইতিহাসের সবচেয়ে নোংরা ব্যালন ডি’অর।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com