শিরোনাম
ম্যাচ ও সিরিজ সেরা সৌম্য
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ২১:২৩
ম্যাচ ও সিরিজ সেরা সৌম্য
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সৌম্য সরকারের অলরাউন্ড নৈপুণ্যে স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ ও সিরিজ জিতেছে বাংলাদেশ। রবিবার (২৫ জুলাই) হারারে স্পোর্টস ক্লাব মাঠে সিরিজ নির্ধারণী ম্যাচে স্বাগতিকদের ৫ উকেটে হারিয়ে ম্যাচ ও সিরিজ জিতে নেয় টাইগাররা।


সিরিজ জয়ে ব্যাট হাতে দুই ফিফটিতে ১২৬ রান আর বল হাতে ৩ উইকেট শিকার করেন সৌম্য। প্রথম ম্যাচে ৫০ রান আর এক উইকেট এবং সিরিজের শেষ ম্যাচে বল হাতে গুরুত্বপূর্ণ ২ উইকেট শিকারের পাশাপাশি ব্যাট হাতে দলের হয়ে সর্বোচ্চ ৬৮ রান করে ম্যাচ সেরা হন এ তারকা ব্যাটসম্যান।সিরিজে অলরাউন্ড পারফরম্যান্স করে সিরিজ সেরার পুরস্কারও জিতে নেন সৌম্য।


হারারে স্পোর্টস ক্লাব মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ১৯৪ রানের চ্যালেঞ্জিং স্কোর তাড়া করতে নেমে অনবদ্য ব্যাটিং করেন সৌম্য সরকার। ২.২ ওভারে দলীয় ২০ রানে মোহাম্মদ নাঈম আউট হওয়ার পর সাকিব আল হাসানকে সঙ্গে নিয়ে ৫০ রানের জুটি গড়েন সৌম্য।দলীয় ৭০ রানে সাকিব আউট হলে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে সঙ্গে নিয়ে ৩৫ বলে ৬৩ রানের জুটি গড়েন সৌম্য।


দলকে জয় উপহার দিতে বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ তুলে দেন তিনি। ১৩.৩ ওভারে দলীয় ১৩৩ রানে সাজঘরে ফেরার আগে ৪৯ বলে ৯টি চার ও এক ছক্কায় ক্যারিয়ার সেরা ৬৮ রান করেন সৌম্য।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com