শিরোনাম
মেসির মতো চোখ ধাঁধানো ফ্রি-কিকে গোল করলেন জামাল
প্রকাশ : ২০ জুলাই ২০২১, ১২:৫৬
মেসির মতো চোখ ধাঁধানো ফ্রি-কিকে গোল করলেন জামাল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফ্রি-কিক সম্রাট কে? এক শব্দে উত্তর - মেসি। ইউরোপীয় লিগে বার্সেলোনার খেলায় ফুটবলপ্রেমীরা চাতকের ন্যায় চেয়ে থাকেন, কখন মেসির পায়ে ফ্রি-কিক দেখা যাবে।


লা লিগায় অসংখ্য ম্যাচে ফ্রি-কিক থেকে গোল পাইয়ে দলকে জয় এনে দিয়েছেন মেসি। অসাধারণ সেসব ফ্রি-কিক নেটদুনিয়ায় ঘুরপাক খায়। সদ্য সমাপ্ত কোপা আমেরিকাতেও মেসির দুটি ফ্রি-কিক এখনো আলোচনায়।


ফ্রি-কিক নিয়ে মেসি বন্দনা কখনোই শেষ হবার নয়। মেসির দুর্দান্ত সব ফ্রি-কিক নিয়ে যখন আলোচনায় মশগুল বাংলাদেশের ফুটবলপ্রেমীরা, তখন বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূঁইয়া দেখালেন, আমিও পারি।


অসাধারণ এক ফ্রি-কিকে আরামবাগের জালে বল জড়িয়ে দিলেন জামাল ভূঁইয়া। কিছুই করার ছিলো না গোলরক্ষকের। চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে সোমবার (১৯ জুলাই) আরামবাগের বিপক্ষে দর্শণীয় ফ্রি-কিকটি করেছেন জামাল।


ভারতের আই লিগে কলকাতা মোহামেডানের হয়ে খেলায় লিগের প্রথম পর্বে ছিলেন না জামাল। দ্বিতীয় পর্বে এসে যোগ দেন পুরনো ক্লাব সাইফে। আজ আরামবাগের বিপক্ষে মাঠে নামে সাইফ। ৩-৩ গোলের সমতায় ম্যাচ ৮৮ মিনিট পেরিয়ে যায়। নিশ্চিত ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি হবে ধারণা করছিলো অনেকে।


কিন্তু এ সময় দুর্দান্ত ফ্রি-কিকে জামাল ভূইয়া কাঁপিয়ে দেন আরামবাগের জাল। ফ্রি-কিকটি ছিলো লিওনেল মেসির মতোই চোখ ধাঁধানো।


জামাল ভূঁইয়ার কাছ থেকে পাওয়া বলেই গোল করে ৩০ মিনিটে সাইফকে এগিয়ে দিয়েছিলেন নাইজেরিয়ান এমানুয়েল। তবে ৭ মিনিট পর পেনাল্টি থেকে গোল করে আরামবাগকে ম্যাচে ফিরিয়েছিলেন তাদের উজবেক ফরোয়ার্ড আবদুকাদিরভ।


মারাজ হোসেন ও ফাহিমের দুই মিনিটের ব্যবধানে করা গোলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় সাইফ। ৭৮ মিনিটে পেনাল্টি পায় আরামবাগ-সুযোগ নষ্ট করেননি উজবেক মিডফিল্ডার খলমুরদভ।


৮৪ মিনিটে আরাফাত মিয়া গোল করে ম্যাচে ফেরান আরামবাগকে। ৩-৩ সমতায় ৪ মিনিট পার হতে না হতেই ফ্রি-কিক থেকে গোল করে দলের জয় এনে দেন জামাল ভূঁইয়া।


বিবার্তা/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com