শিরোনাম
ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচের ভেন্যু বাতিলের খবর গুজব
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৭, ০১:৪৭
ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচের ভেন্যু বাতিলের খবর গুজব
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগামী ৮ ফেব্রুয়ারি ভারত বনাম বাংলাদেশ টেস্ট ম্যাচ হওয়ার কথা রয়েছে। ম্যাচটি হায়দরাবাদে হতো। কিন্তু, সম্প্রতি দেশটির সুপ্রিম কোর্টের আদেশে বিসিসিআই-এর শীর্ষপদে রদবদল হয়েছে। সেকারণেই হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন(এইচসিএ) জানিয়েছে যে তারা এই ম্যাচ আয়োজন করতে পারবে না।


ভারতীয় গণমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে বুধবার।


প্রসঙ্গত, ভারতের মাটিতে এই প্রথম বাংলাদেশ দ্বিপাক্ষিক টেস্ট সিরিজ় খেলতে যাচ্ছে। এক ম্যাচের এই সিরিজ়টি হায়দরাবাদের উপ্পল স্টেডিয়ামে আয়োজন করার কথা রয়েছে।


শীর্ষ আদালত সিদ্ধান্ত জানিয়ে দেয়ার পর ভারতের অন্যান্য ক্রিকেট বোর্ডগুলোর মতো হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনও কঠিন পরিস্থিতির মুখে পড়েছে। এমতাবস্থায় লোধা কমিশনের নির্দেশিকা মেনেই স্বচ্ছ নির্বাচনের আয়োজন করতে চেয়েছে এইচসিএ।


এইচসিএ সচিব কে মনোজ বলেন, তার অ্যাসোসিয়েশন এই টেস্ট ম্যাচের আয়োজন করতে প্রস্তুত হচ্ছে। কারণ ভারতের মাটিতে এটাই বাংলাদেশের প্রথম টেস্ট ম্যাচ। এইধরণের গুজব ছড়ানোয় তিনি যারপরনাই দুঃখ পেয়েছেন। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে হাওয়ায় খবর ভাসছে। এই খবরের মধ্যে কোনো সত্যতা নেই। এইচসিএ-কে কলঙ্কিত করার জন্যই এমন খবর ছড়ানো হচ্ছে। এই টেস্ট ম্যাচের আয়োজন করা আমাদের কাছে যথেষ্ট গর্বের বিষয়।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com