বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে ব্রোঞ্জ পদক পেলেন এমপি শিবলী সাদিক
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২১, ১১:১১
বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে ব্রোঞ্জ পদক পেলেন এমপি শিবলী সাদিক
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) আয়োজিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের শুটিং স্কিটে ব্রোঞ্জ পদক পেয়েছেন উত্তর জনপদের কৃতি সন্তান দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এই খেলার আয়োজন করে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)।


রবিবার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) অনুষ্ঠিত শুটিংয়ের স্কিট প্রতিযোগিতায় ৭৪ স্কোর করায় সারা দেশের মধ্যে তৃতীয় স্হান লাভ করে ব্রোঞ্জ পদক জিতে নেন দিনাজপুর রাইফেল ক্লাবের এই শুটার।


এমপি শিবলী সাদিকের এই সফলতায় উল্লাস প্রকাশ করে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, তার নির্বাচনী এলাকা দিনাজপুর-৬ আসন তথা হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ, ঘোড়াঘাট উপজেলার জনপ্রতিনিধিসহ সর্বস্তরের নেতৃবৃন্দ।


সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের ক্রীড়াঙ্গন ঘিরে যে স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়নের চেষ্টার সবচেয়ে বড় মঞ্চ বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস। এই গেমস অর্থবহ হলেই জাতির পিতার প্রতি সত্যিকার অর্থে সম্মান প্রদর্শন সম্ভব হবে। বঙ্গবন্ধু বিশ্বাস করতেন, তরুণরা পারবে এ দেশের ক্রীড়াঙ্গনের চেহারা পাল্টে দিতে, পারবে বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে পরিচিত করতে।


দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক ব্রোঞ্জ পদক অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম , পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান মণ্ডল, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর- এ আলম, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, হিলি টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি হালিম আল রাজিসহ সকল সদস্য, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনসহ সকল সদস্য বৃন্দ।


বিবার্তা/গোলাম রব্বানী/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]24.net

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com