শিরোনাম
বাংলাদেশের কাছে ক্ষমা চেয়েছেন ম্যাচ রেফারি জেফ ক্রো
প্রকাশ : ৩০ মার্চ ২০২১, ২১:৩৫
বাংলাদেশের কাছে ক্ষমা চেয়েছেন ম্যাচ রেফারি জেফ ক্রো
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভুলের জন্য বাংলাদেশের কাছে ক্ষমা চেয়েছেন ম্যাচ রেফারির দায়িত্ব পালন করা নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান জেফ ক্রো।


মঙ্গলবার (৩০ মার্চ) নিউজিল্যান্ডের বিপক্ষে অনুষ্ঠিত সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ঘটে এক তুঘলকি কাণ্ড। বাংলাদেশ রান তাড়া করতে নামার আগে জানতই না যে কত রান তাড়া করতে হবে! প্রথমে বলা হলো ১৬ ওভারে ১৪৮, পরে খেলা থামিয়ে হিসাব করে বের করা হলো ১৬ ওভারে ১৭০! এই ঘটনা নিয়ে বিশ্বক্রিকেটে তোলপাড় পড়ে যায়।


ম্যাচটি ২৮ রানে হেরে সিরিজ খুঁইয়েছে বাংলাদেশ। দুর্দান্ত ব্যাটিং করেছেন সৌম্য সরকার। তিনি উইকেটে থাকাকালীন জয়টা অসম্ভব মনে হচ্ছিল না। তবে সব ছাপিয়ে আলোচনায় ম্যাচ রেফারির সেই ভুল। কিউই তারকা জিমি নিশামও একাধিক টুইট করে এর সমালোচনা করেন।


বিসিবি পরিচালক জালাল ইউনুস সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, ম্যাচের পর জেফ ক্রো বারবার বিসিবি কর্তাদের কাছে দুঃখপ্রকাশ করেছেন এই অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য।


এর আগে জিমি নিশাম টুইটারে লিখেন, রান তাড়ায় নামার আগে একটা দল জানলই না তারা কত রান তাড়া করছে! এটা কীভাবে সম্ভব? সব পাগল!'


বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গোও বলেন, আমার মনে হয় না, আগে এমন কোনো ম্যাচ দেখেছি যেখানে ব্যাটিংয়ে নামার সময় ব্যাটসম্যানরা জানে না লক্ষ্য কত! এটাও জানা নেই ডাকওয়ার্থ-লুইসে লক্ষ্য কত! কারও কোনো ধারণা ছিল না, ৫ ওভারে আমাদের কত দরকার বা ৬ ওভারে টার্গেট না জেনে ম্যাচ শুরু করা ঠিক হয়নি!


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com