চ্যাম্পিয়নস লিগে বড় জয় পেলো বায়ার্ন
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১২:১৭
চ্যাম্পিয়নস লিগে বড় জয় পেলো বায়ার্ন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চ্যাম্পিয়নস লিগে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ লাৎসিওকে ১-৪ গোলে উড়িয়ে দিয়েছে। এ জয়ে শেষ আটের পথে অনেকটাই এগিয়ে গেল বায়ার্ন। ম্যাচে গোল করেছেন রবার্ট লেভানদোভস্কি, লেরয় সানে ও জামাল মুসিয়ালা এবং অন্য গোলটি আত্মঘাতী। লাৎসিওর একমাত্র গোলটি করেন হোয়াকিন কোররেয়া।


মঙ্গলবার রোমের স্তাদিও অলিম্পিকোয় শেষ আটে উঠার লড়াইয়ে নবম মিনিটেই গোলের দেখা পায় গতবারের চ্যাম্পিয়নরা।


গোলরক্ষককে দুর্বল ব্যাকপাস দিয়েছিলেন মাতেও মুসাচ্চিও। পেপে রেইনা ছুটে এসে বল নিয়ন্ত্রণে নেওয়ার আগেই নাগাল পেয়ে যান লেভানদোভস্কি। আর তা থেকে সহজেই গোলের ঠিকানা খুঁজে নেন পোলিশ স্ট্রাইকার।


২৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বায়ার্ন। লেয়ন গোরেটস্কার পাস ডি-বক্সের মাথায় পেয়ে নিচু শটে বাঁ দিকের পোস্ট ঘেঁষে বল পাঠিয়ে দেন মুসিয়ালা। এরপর ৪২তম মিনিটে ব্যবধান আরও বাড়ান সানে। আলফুঁস ডেভিসের শট ফিরিয়ে দিয়েছিলেন রেইনা, কিন্তু ফিরতি শটে বল জালে জড়ান সানে।


দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান আরো বাড়িয়ে নেয় বায়ার্ন। এবার দারুণ গতিতে এগিয়ে গিয়ে প্রতিপক্ষের ডিফেন্ডারকে পরাস্ত করে নিচু ক্রস করেন সানে। বল থামাতে গিয়ে উল্টো নিজেদের জালেই পাঠিয়ে দেন ফ্রান্সেসকো আসেরবি।


৪৯তম মিনিটে লাৎসিওর একমাত্র গোলটি করেন কোররেয়া। ডি-বক্সের মাথায় বলে পেয়ে তিন খেলোয়াড়কে পাশ কাটিয়ে দারুণ ফিনিশিংয়ে জাল খুঁজে নেন তিনি। বাকি সময় কোনো দলই আর গোল করতে পারেনি। আগামী ১৭ মার্চ বায়ার্নের মাঠে হবে দ্বিতীয় লেগ।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com