সাকিবের সিদ্ধান্ত দুঃখজনক: পাপন
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৪৩
সাকিবের সিদ্ধান্ত দুঃখজনক: পাপন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাকিব আল হাসান দেশের হয়ে টেস্ট ক্রিকেট বাদ দিয়ে আইপিএল খেলার সিদ্ধান্ত নেয়ায় মনঃক্ষুণ্ন হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার (২২ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন পাপন।


তিনি বলেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বাংলাদেশ দলের হতাশাজনক পারফরমেন্সের পর ভেবেছিলাম, সবাই খেলার জন্য উন্মুখ থাকবে। অথচ এখন যদি কেউ এমন সিদ্ধান্ত নেয়, সেটা দুঃখজনক। সাকিব ৩ বছর আগেই টেস্ট খেলতে চায়নি।


নাজমুল হাসান পাপন বলেন, বাংলাদেশ ক্রিকেটের জন্য কোনো প্লেয়ারই অপহার্য নন। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম কিংবা মাহমুদউল্লাহ রিয়াদ যেই হোন না কেনো এদেশের ক্রিকেটের স্বার্থ পরিপন্থী কোনো কর্মকাণ্ড কিংবা কোনো সিদ্ধান্ত গ্রহণ করলে তা চেয়ে চেয়ে দেখবে না ক্রিকেট প্রশাসন।


বিসিবি সভাপতি বলেন, এখন থেকে জাতীয় চুক্তি নবায়নের আগেই ক্রিকেটারদের কাছে জানতে চাওয়া হবে কে কোন কোন ফর্মেটে খেলতে আগ্রহী। এবং চুক্তিতে এও উল্লেখ থাকবে কারা কারা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলতে আগ্রহী। এবং কেউ সেখানে খেলতে আগ্রহী হলে ন্যূনতম এক বছর আগে অভিভাবক সংস্থা বিসিবিকে জানাতে হবে। কারোরই চুক্তির বাইরে যাওয়ার সুযোগ থাকবে না। এই চুক্তিতে যে সই করবে তাকে তো আমরা যেতে দেব না।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com