শিরোনাম
বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিততে চান জেসন মোহাম্মদ
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২১, ২১:০৪
বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিততে চান জেসন মোহাম্মদ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতে উদাহরণ সৃষ্টি করতে চান সফরকারী ক্যারিবীয় দলের ভারপ্রাপ্ত অধিনায়ক জেসন মোহাম্মদ।


তিনি বলেন, অধিনায়ক হিসেবে বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতে উদাহরণ সৃষ্টি করতে চাই। কোভিড ১৯ ও ব্যক্তিগত কারণে ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ড ও টেস্ট অধিনায়ক জেসন হোল্ডারসহ শীর্ষ ১২ খেলোয়াড় ছাড়াই বাংলাদেশ সফরে এসেছে ওয়েস্ট ইন্ডিজ দল। যে কারণে অনেকেই এটাকে দ্বিতীয় সারির দল বলছেন। জেসন মোহাম্মদ নিজেই ২০১৮ সালের পর প্রথম জাতীয় দলে সুযোগ পেয়েছেন। কেবলমাত্র ভালোভাবে দলের নেতৃত্ব দেয়াই নয়, পুনরায় সেরা একাদশে নিজের স্থানও পাকা করতে চান জেসন।


তিনি বলেন, দুই বছর যাবত আমি দলের বাইরে ছিলাম। দলের নেতা হিসেবে আমার একটা ভুমিকা থাকবে। তবে ব্যক্তিগতভাবে আমি এ চ্যালেঞ্জের জন্য মুখিয়ে আছি। ভালো একটা সিরিজ খেলা এবং পূর্ণ শক্তির দলে নিজের অবস্থান পোক্ত করতে এটা আমার জন্য একটা ভালো সুযোগ। যাতে সত্যিই আমি পুনরায় দলে ফিরতে পারি। অন্যান্য দলের হয়ে নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতা আমার রয়েছে। তবে এবার অবশ্যই বড় পর্যায়ে এবং এমন কিছুর জন্য আমি মুখিয়ে আছি।


তার দলের অধিকাংশ খেলোয়াড়ই অনভিজ্ঞ এবং জেসন জানেন একটা তারুণ্য নির্ভর দলকে নেতৃত্ব দেয়াটা কঠিন হবে। কেননা সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশের বিপক্ষে ধুঁকতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ পাঁচ ওয়ানডের একটিতেও ওয়েস্ট ইন্ডিজ জিততে পারেনি। ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের বিপক্ষে তাদের সর্বশেষ জয় ২০১৮ সালে। তিন ম্যাচের সিরিজটি ২-১ ব্যবধানে জিতেছিল টাইগাররা।


জেসন আরও বলেন, রেকর্ড অনুসারে গত দুই বার তারা আমাদের চেয়ে ভালো করেছে। আমরা একটা তারুণ্য নির্ভর দল। ধারাবাহিকভাবে একশ ওভার ভালো ক্রিকেট খেলতে পারলে ম্যাচ জেতা আমাদের পক্ষে সম্ভব বলে আমি মনে করি। মূল বিষয় হবে ধারাবাহিকতা এবং আমাদের দক্ষতা ভালোভাবে বাস্তবায়ন করা।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com