ম্যারাডোনার মৃত্যুর তদন্ত শুরু
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২০, ০৮:৫০
ম্যারাডোনার মৃত্যুর তদন্ত শুরু
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনার মৃত্যুর তদন্ত শুরু করেছে দেশটির বিচার বিভাগের কর্মকর্তারা। যার অংশ হিসেবে বুয়েন্স আয়ার্সে ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক লিওপোলদো লুকের বাড়ি এবং প্রাইভেট ক্লিনিকে অভিযান চালিয়েছে পুলিশ।


গত বুধবার পৃথিবীর মায়া ত্যাগ করেন ফুটবল ঈশ্বর ম্যারাডোনা। মৃত্যুর পর অভিযোগ উঠে, তার মৃত্যুতে চিকিৎসকদের গাফিলতি ছিল। এমন অভিযোগের পর থেকে তদন্তে নেমেছে আর্জেন্টাইন প্রসিকিউটররা।


রবিবার প্রসিকিউটর অফিসের বিবৃতিতে বলা হয়েছে, বুয়েনস আইরেসের সান ইসিদ্রোর প্রসিকিউটররা এই অনুসন্ধানের অনুরোধ করেন এবং তাতে স্থানীয় বিচারকের স্বাক্ষর রয়েছে।


বিবৃতিতে আরো বলা হয়েছে, তদন্তের জন্য শনিবার ম্যারাডোনার নিকট আত্মীয়স্বজনসহ অন্যদের বক্তব্য গ্রহণ করা হয়। এর ভিত্তিতেই চিকিৎসক লিওপোলদো লুকের বাসা ও ক্লিনিকে অনুসন্ধান চালানো জরুরি বলে মনে হয়েছিল। তবে কী কারণে তদন্তের অনুরোধ জানানো হয়েছে, সে সম্পর্কে কোনো তথ্য দেয়নি প্রসিকিউটর অফিস।


ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরিয়া বৃহস্পতিবার বলেছিলেন, আর্জেন্টাইন কিংবদন্তির মৃত্যুর পূর্ণ তদন্তের জন্য বলবেন তিনি। তার দাবি, জরুরি সেবা দিতে বিলম্ব করা হয়েছিল।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com