উড়ন্ত সূচনা করলো সৌম্য-লিটনরা
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২০, ২২:৪৪
উড়ন্ত সূচনা করলো সৌম্য-লিটনরা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বেক্সিমকো ঢাকাকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করেছে গাজী গ্রুপ চট্টগ্রাম।


চট্টগ্রামের নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্র ৮৮ রানে আলআউট হয় মুশফিকের দল। জবাবে ব্যাট করতে নেমে লিটন দাসের উইকেট হারিয়ে নয় ওভার হাতে রেখেই জয় তুলে নেয় মিঠুনের চট্টগ্রাম।


৮৯ রানের সহজ টার্গেটে ব্যাট করতে নেমে চট্টগ্রামের দুই ওপেনার লিটন দাস ও সৌম্য সরকারকে কোনো রকম সমস্যায় পড়তে হয়নি। ঢাকার বোলাদের কোনো রকম সুযোগই দেননি তারা। দুজনে মিলে উদ্বোধনী জুটিতেই যোগ করেছেন ৭৯ রান।


জয় থেকে ১০ রান দূরে থাকতে লিটন ৩৪ রান করে আউট হন। সৌম্য ও মুমিনুল জয়ের আনুষ্ঠানিকতা শেষ করেই মাঠে ছাড়েন। ১০.৫ ওভারে ৯০ রান করে চট্টগ্রাম। ঢাকার একমাত্র উইকেটটি নেন নাসুম আহমেদ।


এর আগে মিরপুরে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই চট্টগ্রামের বোলিং তোপের মুখে পড়ে ঢাকার ব্যাটসম্যানরা। একে একে তানজিদ হাসান তামিম (২), সাব্বির রহমান (০), মুশফিকুর রহিম (০), আকবর আলী (১৫), শাহাদাত হোসেন (২), আবু হায়দার রনি (০) বিদায় নিলে চাপে পড়ে যায় ঢাকা।


এক প্রান্তে দাঁড়িয়ে থাকা নাঈম শেখ চেষ্টা করলেও তিনিও ২৩ বলে ৪০ রান করে ফিরে যান। এরপর বাকি ব্যাটসম্যানরাও আর সেই ধাক্কা সামাল দিতে পারেন নি। শেষ পর্যন্ত ১৬.১ ওভারে ৮৮ রানে অলআউট হয় ঢাকা।


চট্টগ্রামের মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, মোসাদ্দেক হোসেন ও তাইজুল ইসলাম ২টি এবং নাহিদুল ইসলাম ও সৌম্য সরকার ১টি করে উইকেট নেন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com