প্রেমিকা ছেড়ে অন্য নারীতে মত্ত বোল্ট!
প্রকাশ : ২২ আগস্ট ২০১৬, ১৭:১১
প্রেমিকা ছেড়ে অন্য নারীতে মত্ত বোল্ট!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

৩০ বছর পূর্তি উপলক্ষ্যে রবিবার রিওতে পার্টিতে মেতেছিলেন করেছেন স্পিন্টের মহারাজা উসাইন বোল্ট। একদিকে অল্প বয়সেই জীবন্ত কিংবদন্তী বনে হওয়ার আনন্দ অন্যদিকে নিজের জন্মদিন, সবমিলিয়ে কিছুটা বেসামাল হয়ে পড়েছিলেন এ জ্যামাইকান গ্রেট।


জন্মদিনের পার্টির পর জেডি দুতার্তে নামের ২০ বছর বয়সী এক ব্রাজিলীয় নারীর সাথে রাত কাটিয়েছেন বোল্ট। পাশ্চাত্যে সমাজে যা অবশ্য দোষের কিছু নয়। কিন্তু তার পরও বিশ্ব গণমাধ্যম বোল্টের সমালোচনায় মেতেছে। কারণ, বোল্ট তার দীর্ঘদিনের বান্ধবীর সাথে প্রতারণা করেছেন। বোল্টের বান্ধবী তার ফেরার অপেক্ষায় জ্যামাইকাতে অপেক্ষা করে আছে। আর এখানে বোল্ট কীভাবে এমন কাণ্ড ঘটাতে পারলেন, সবাই সে প্রশ্নই এখন তুলছে।


বোল্ট যে কাণ্ড ঘটিয়েছেন, তার পুরোভাগেই কঠোর গোপনীয়তা অবলম্বন করেছিলেন। কিন্তু জেডি দুতার্তে নামের সেই নারী বোল্টের দুটি ছবি তুলেছিলেন। সেই ছবিগুলো হোয়াটস অ্যাপেই দিতে না দিতেই ভাইরাল। পানি এতদূর গড়াবে তা তিনিও বোধহয় বুঝতে পারেননি। বলেছেন, এটা খুবই খারাপ কাজ হয়েছে।আমি আলোচিত হতে চাইনি। লজ্জায় মরে যাচ্ছি। তবে এটা অস্বাভাবিক কিছু নয়। আর কিছু বলে বিষয়টাকে আর জটিলও করতে চাই না আমি।


এ নিয়ে বোল্টের তরফে কোনো বক্তব্য পাওয়া যায়নি। সূত্র : ডেইলি মেইল, দ্য সান


বিবার্তা/ফারিজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com