শিরোনাম
বাফুফে নির্বাচনের ভোট গ্রহণ শুরু দুপুর ২টায়
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২০, ১৩:১১
বাফুফে নির্বাচনের ভোট গ্রহণ শুরু দুপুর ২টায়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন আজ। এই নির্বাচনকে ঘিরে উত্তাপ ছড়িয়ে পড়েছে ক্রীড়াঙ্গনে। আলোচিত এই নির্বাচনের ভোট গ্রহণ শুরু শনিবার (৩ অক্টোবর) দুপুর ২টা থেকে শুরু হয়ে চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।


রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হবে এবারের নির্বাচন। নির্বাচনের ভেন্যুতে আগের দিন থেকেই অবস্থান করছেন ডেলিগেট থেকে শুরু করে প্রার্থীরাও। নির্বাচনে কাজী সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদের বিপরীতে লড়ছে শেখ মোহাম্মদ আসলামের সমন্বয় পরিষদ। সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম মানিক।


বাফুফের এবারের নির্বাচনে ১৩৯ জন ভোটার। ২১ পদের বিপরীতে প্রার্থী সংখ্যা ৪৭। এর মধ্যে একটি সভাপতি পদের জন্য তিনজন, সিনিয়র সহ-সভাপতি একটি পদের জন্য দু’জন, চারটি সহ-সভাপতি পদের জন্য আটজন এবং ১৫টি সদস্য পদের জন্য লড়ছেন ৩৪ জন। হোটেল সোনারগাঁওয়ে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলবে বার্ষিক সাধারণ সভা (এজিএম)। বেলা ২টা থেকে বিকাল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন কাজী সালাউদ্দিন ও শফিকুল ইসলাম মানিক। তবে বর্তমান সহ-সভাপতি ও সাবেক তারকা ফুটবলার বাদল রায়ের নামও ব্যালট পেপারে থাকবে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com