বার্সার কঠোর সমালোচনায় মেসি
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ২২:৫১
বার্সার কঠোর সমালোচনায় মেসি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুয়ারেজকে বের করে দেয়ায় বার্সেলোনার কঠোর সমালোচনা করেছেন লিওনেল মেসি।বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোমান দায়িত্ব নিয়েই সুয়ারেজকে ক্লাব থেকে বের হয়ে যাওয়ার দরজা দেখিয়ে দিয়েছেন। কিন্তু তার বিদায় নিয়ে বার্সার নাটক, তাকে অনেকটা জোর করে বের করে দেয়ার ধরণ চোখে লেগেছে অনেকের। ক্লাবের এক কিংবদন্তির সঙ্গে এমন আচরণ নিয়ে অবশেষে মুখ খুলেছেন মেসি। বন্ধুর সঙ্গে অন্যায় আচরণ নিয়ে ক্লাবকে রীতিমতো ধুয়ে ফেলেছেন মেসি।


লিওনেল মেসি বলেন, যেভাবে তোমাকে ক্লাব থেকে বের করে দিল ওরা, এটা তোমার প্রাপ্য ছিল না কোনোভাবেই। কিন্তু সত্যিটা হলো, সাম্প্রতিক সময়ে (ক্লাবে) যা হচ্ছে, তাতে আমি কোনো কিছুতেই আর অবাক হই না


শুধু তাই নয় শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে একটা পোস্ট করেছেন মেসি। সেখানে সুয়ারেজের সঙ্গে কাটানো অসংখ্য মুহূর্ত থেকে সাতটি মুহূর্ত বেছে নিয়ে সেগুলো দিয়েছেন পোস্টে। আর আবেগ উগরে দিয়েছেন পোস্টের বিবরণে,


‘আমি বেশ কয়েক দিন ধরেই আভাস পাচ্ছিলাম এমন কিছু হতে যাচ্ছে, তবু আজ যখন লকার রুমে ঢুকলাম ব্যাপারটার গুরুত্ব পুরোপুরি টের পেলাম। তোমার সঙ্গে প্রতিদিন কাটাতে না পারা কী কঠিনই না হবে! সেটা মাঠে যেমন, মাঠের বাইরেও। তোমার অভাব খুব ভালোভাবে টের পাব আমি। কতগুলো বছর, কত শত মাতে (দক্ষিণ আমেরিকান পানীয়), কত লাঞ্চ, ডিনারের স্মৃতি...প্রতিটি দিন একসঙ্গে কাটানো সময়ের অনেক স্মৃতি যা ভোলা যাবে না কখনো।


বার্সেলোনা থেকে বিনা বাধায় সুয়ারেজের ক্লাব ছাড়ার পথে চারটি ক্লাবের নামের পাশে বড় করে ‘না’ লিখে দেয়া হয়েছিল-রিয়াল মাদ্রিদ, প্যারিস সেন্ট জার্মেই, ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটিতে। সেই চার ক্লাবে যাওয়ার চেষ্টাও করেননি সুয়ারেজ। পরবর্তী গন্তব্য হিসেবে বেছে নিয়েছেন আতলেতিকোকে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com