শিরোনাম
চার ম্যাচের জন্য নিষিদ্ধ ডি মারিয়া
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫১
চার ম্যাচের জন্য নিষিদ্ধ ডি মারিয়া
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্শেইয়ের বিপক্ষে ম্যাচে ঝামেলার রেশে এবার বড় শাস্তি হলো পিএসজি তারকা অ্যাঞ্জেল ডি মারিয়ার।


বুধবার (২৪ সেপ্টেম্বর) ফরাসি লিগ কর্তৃপক্ষ জানিয়েছে, ডি মারিয়াকে চার ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। আর্জেন্টাইন ফরোয়ার্ডের বিরুদ্ধে অভিযোগ-তিনি প্রতিপক্ষ খেলোয়াড়কে থুতু মেরেছেন। যদিও লিগ কর্তৃপক্ষ নিষিদ্ধ করার কারণ হিসেবে থুতু ছিটানোর কথা উল্লেখ করেনি।


তবে ম্যাচের পর মার্শেইয়ের কোচ আন্দ্রে ভিলাস বোয়াস অভিযোগ করেছিলেন, তার দলের ডিফেন্ডার আলভারো গঞ্জালেসকে থুতু মেরেছেন ডি মারিয়া। এই গঞ্জালেসেরই মাথায় টোকা মেরে নিষিদ্ধ হন নেইমার।


গত ১৪ সেপ্টেম্বরের ম্যাচে খেলার চেয়ে মারামারিই বেশি হয় দুই পক্ষের মধ্যে। উত্তেজনাপূর্ণ ম্যাচে ১২টি হলুদ এবং ৫টি লাল কার্ড দেখান রেফারি। লাল কার্ড পান পিএসজির লিয়ান্দ্রো পারেদেস ও লেভিন কুরজাওয়া এবং মার্শেইর দারিও বেনেদেত্তো ও জর্দান আমাভি।


পরে ভিএআর দেখে পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারকেও লাল কার্ড দেখান রেফারি। তারা সবাই নিষেধাজ্ঞা পেয়েছেন। ডি মারিয়ার নিষেধাজ্ঞা তাতে সর্বশেষ সংযোজন।


ডি মারিয়ার নিষেধাজ্ঞা কার্যকর হবে আগামী মঙ্গলবার থেকে। ফলে রোববার লিগে রেঁসের বিপক্ষে ম্যাচটি খেলতে পারবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। এরপর মিস করবেন অঁজে, নিম, দিজঁ ও নঁতের বিপক্ষে চার ম্যাচ।


এদিকে নেইমার আপাতত দুই ম্যাচের নিষেধাজ্ঞায় পার পেলেও সামনে ফের বিপদে পড়তে পারেন। কেননা তার এবং গঞ্জালেসের ঘটনাটির তদন্ত এখনও শেষ হয়নি। আগামী ৩০ সেপ্টেম্বর ডিসিপ্লিনারি মিটিংয়ে এই বিষয়ে সিদ্ধান্ত হবে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com