স্যামসন-স্মিথের ব্যাটিং তাণ্ডবে রাজস্থানের রানের পাহাড়
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২০, ২২:০৭
স্যামসন-স্মিথের ব্যাটিং তাণ্ডবে রাজস্থানের রানের পাহাড়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আইপিএলের ১২তম আসরে নিজেদের প্রথম ম্যাচে ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন রাজস্থান রয়্যালসের দুই তারকা ব্যাটসম্যান সাঞ্জু স্যামসন ও স্টিভ স্মিথ।


চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ব্যাটিংয়ে নেমেই রীতিমতো তাণ্ডব শুরু করেন সাঞ্জু। ১১ রানে তরুণ ওপেনার যশস্বী জয়সওয়ালের বিদায়ের পর ব্যাটিংয়ে নেমে অধিনায়ক স্টিভ স্মিথের সঙ্গে জুটি বাঁধেন স্যামসন। তার ৩২ বলের ৯টি ছক্কায় গড়া ৭৪ আর স্মিথের ৬৯ রানে ভর করে ৭ উইকেটে ২১৬ রান সংগ্রহ করেছে রাজস্থান। ওভারপ্রতি ১৩.১৫ গড়ে রান তুলেন তারা।


স্যামসন মাত্র ১৯ বলে তুলে নেন ফিফটি। তার ব্যাটিং তাণ্ডব দেখে একটা সময় মনে হয়েছিল অনায়াসেই সেঞ্চুরি পাচ্ছেন। কিন্তু দলীয় ১২তম ওভারে লুঙ্গি এনডিগির করা ওয়াইড বল খেলতে গিয়ে কাভারে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন স্যামসন। তার আগে মাত্র ৩২ বলে ৯টি দৃষ্টিনন্দন ছক্কা ও মাত্র এক চারের সাহায্যে খেলেন ৭৪ রানের ঝকঝকে এক ইনিংস।


তার বিদায়ের পর অধিনায়ক স্টিভ স্মিথ উইকেটের একপাশ আগলে রাখলেও অন্যপ্রান্তে আসা-যাওয়ার মধ্যে ছিলেন ডেভিড মিলার, রবিন উথাপ্পা, রাহুল তিওয়ারি, রায়ান পরাগরা। ইনিংস শেষ হওয়ার মাত্র ১০ বল আগে মিডউইকেটে ক্যাচ তুলে দিয়ে ফেরেন স্মিথ। তার আগে ৪৭ বলে চারটি চার ও সমান ছক্কায় খেলেন ৬৯ রানের ইনিংস। শেষ দিকে ইংলিশ পেসার জোফরা আর্চার মাত্র ৮ বলে চারটি ছক্কায় খেলেন ২৭ রানের বিধ্বংসী ইনিংস।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com