শালকের জালে বায়ার্নের ৮ গোল
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:২৩
শালকের জালে বায়ার্নের ৮ গোল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখের শুরু হলো গোলবন্যায়। সার্জ ন্যাব্রির হ্যাটট্রিকে শুক্রবার শালকেকে ৮-০ গোলে গুঁড়িয়ে দিলো ট্রেবল জয়ীরা।


জার্মান বুন্দেসলিগার ২০২০-২১ মৌসুমটি শুরুই হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন ও শালকের মধ্যকার ম্যাচ দিয়ে। নিজেদের ঘরের মাঠে প্রতিপক্ষকে দুমড়ে মুচড়ে দিয়েছে হানস ফ্লিকের শিষ্যরা। ম্যাচের চতুর্থ মিনিট থেকে শুরু, ৮ গোলের উৎসবের শেষটি হয়েছে ৮১ মিনিটে গিয়ে।


শালকেকে গোলের মালা উপহার দেয়া ম্যাচে হ্যাটট্রিক করেছেন সার্জি জিনাব্রি। এছাড়া একবার করে প্রতিপক্ষের জাল ছুঁইয়ে দিয়েছেন লিওন গোরেৎজকা, রবার্ট লেওয়ানডোস্কি, থমাস মুলার, লেরয় সানে এবং জামাল মুসাইয়ালা।


এলিয়েঞ্জ অ্যারেনায় ম্যাচের চতুর্থ মিনিটের সময় জিনাব্রির মাধ্যমে শুরু গোল উৎসবের। মিনিট ১৫ পরে ব্যবধান দ্বিগুণ করেন গোরেৎজকা। এর ১২ মিনিট পর ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হন লেওয়ানডোস্কি। সেখান থেকে পাওয়া পেনাল্টিতে ব্যবধান ৩-০ করেন গত মৌসুমের সর্বোচ্চ স্কোরার।


প্রথমার্ধের এই তিন গোলের পরেও বোঝা যায়নি যে দ্বিতীয়ার্ধে কী অপেক্ষা করছে শালকের সামনে। দ্বিতীয়ার্ধে ফিরে দ্বিতীয় মিনিটের সময় এক হালি পূরণ করেন জিনাব্রি। আর নিজের হ্যাটট্রিক তুলে নিতে সময় নেন ম্যাচের ৫৯ মিনিট পর্যন্ত। ততক্ষণে স্কোরলাইন ৫-০।


এরপর ৬৯ মিনিটে থমাস মুলার, ৭১ মিনিটে লেরয় সানে এবং ৮১ মিনিটে জামাল মুসাইয়ালা গোল করে নিশ্চিত হয় শালকের বড় পরাজয়।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com