স্বপ্নের ক্রিকেটারের সঙ্গে সিনানের দেখা
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৪
স্বপ্নের ক্রিকেটারের সঙ্গে সিনানের দেখা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাকে আউট করে ছেলের উদযাপন এবং মায়ের বোলিং এমনই কিছু সুন্দর ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিগুলো রাতারাতি মা-ছেলেকে আলোচনায় নিয়ে এসেছে। ১১ সেপ্টেম্বর মাকে নিয়ে পল্টন ময়দানে ক্রিকেট-আনন্দে মেতে ওঠেন ১১ বছর বয়সী শেখ ইয়ামিন আহমেদ সিনান।


সিনান বোলিং করছে, অপরপ্রান্তে ব্যাট হাতে প্রস্তুত মা। মাকে আউট করে ছেলের উদযাপন এবং মায়ের বোলিং করাসহ আরো কিছু ছবি ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে জায়গা করে নেয়।


পরে জানা যায়, সিনানের স্বপ্ন ক্রিকেটার হওয়া। তার স্বপ্নের ক্রিকেটার মুশফিকুর রহিম। এ কথা জানার পর সিনানের সঙ্গে বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে পল্টন ময়দানে গিয়ে দেখা করেছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। এ সময় সিনানের মা ও বোন উপস্থিত ছিলেন।


সিনানের মা ঝর্ণা আক্তার বলেন, মুশফিকুর রহিম ভাই নিজ থেকে আগ্রহ নিয়ে আমাদের সঙ্গে দেখা করতে চেয়েছেন। এটা অন্য রকম অনুভূতি! তিনি এতো বড় একজন খেলোয়াড়। আমার ছেলে তাকে খুব পছন্দ করে এবং অনুসরণ করে। তিনি এক জোড়া গ্লাভস, অটোগ্রাফসহ ব্যাট উপহার দিয়েছেন। তিনি একটি জার্সিও দিয়েছেন। খুব ভালো লাগছে। আমার ছেলেও খুব খুশি। কখনো কল্পনা করিনি আমার ছেলে মুশফিক ভাইকে এতো কাছ থেকে দেখবে।


চতুর্থ শ্রেণীর মাদ্রাসাশিক্ষার্থী সিনানকে নিয়ে মায়ের অনেক স্বপ্ন। বুক ভরা আত্মবিশ্বাস নিয়ে তিনি বলেন, ছেলেকে নিয়ে দুইটা স্বপ্ন দেখি। প্রথম স্বপ্ন আমার ছেলে কোরআনে হাফেজ হবে। দ্বিতীয়, আমার ছেলে আন্তর্জাতিক খেলোয়াড় হবে। একদিন বাংলাদেশ দলের হয়ে ক্রিকেট খেলবে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com