মঙ্গলবার রাতেই দেশে ফিরছেন সাকিব!
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৩
মঙ্গলবার রাতেই দেশে ফিরছেন সাকিব!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাকিব আল হাসান দেশে ফিরবেন কবে, এ নিয়ে গুজব-গুঞ্জনের অন্ত নেই। এমনকি সাকিবকে যারা বিমানবন্দরে প্রকোটল সেবা দিয়ে থাকেন সব সময়, তারা পর্যন্ত নিশ্চিত নন, সত্যিই তিনি কখন ফিরে আসছেন দেশে। মোট কথা, সোম এবং মঙ্গলবার সারাদিনই টক অব দ্য ক্রিকেট হচ্ছে, সাকিবের দেশে ফেরা।


সোমবারই (৩১ আগস্ট) গুঞ্জন তৈরি হয়েছিল, ওইদিন নাকি ভোরে দেশে ফিরে এসেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। কিন্তু পরে জানা গেলো, এই গুঞ্জন সত্য নয়। যদি সাকিবের পারিবারিক সূত্র জানিয়েছে, আজই বাংলাদেশ সময় ভোরে নিউ ইয়র্ক থেকে বাংলাদেশের বিমানে উঠছেন দেশ সেরা এই ক্রিকেটার।


সুতরাং, সাকিবের বিমান বাংলাদেশের আকাশ স্পর্শ করে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে আজ গভীর রাতে। ইমিগ্রেশন শেষ করতে করতে পার হয়ে যাবে মধ্যরাত। অর্থাৎ অফিসিয়ালি তার ফেরার তারিখ লেখা হবে, ২ সেপ্টেম্বর।


করোনাভাইরাস সংক্রমণের একেবারে শুরুতেই যুক্তরাষ্ট্রে স্ত্রী-কন্যার কাছে চলে যান সাকিব। সেখানে তিনি সঙ্গ দেন সন্তান সম্ভবা স্ত্রীর। পরে, সাকিব হলেন দ্বিতীয় কন্যার বাবা।


এমনিতেই ক্রিকেটে এক বছরের নিষেধাজ্ঞা, তারওপর বিশ্বব্যাপী বিরাজমান করোনা মহামারি- সব মিলিয়ে সাকিব আল হাসান ইচ্ছায় হোক আর অনিচ্ছায় হোক- থাকতে হয়েছে যুক্তরাষ্ট্রে। এবার তার ক্রিকেটে ফেরার পালা। ২৮ অক্টোবর শেষ হবে তার নিষেধাজ্ঞার মেয়াদ। ২৯ অক্টোবর থেকে হয়ে যাবেন মুক্ত সাকিব।


বাংলাদেশ ক্রিকেট বোর্ড চাইছে, নিষেধাজ্ঞা থেকে ফেরার পরপরই যেন তিনি মাঠে ফিরতে পারেন। শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টেই যেন ফিরতে পারেন, সে লক্ষ্যে এখন থেকেই অনুশীলন শুরু করে দেবেন সাকিব। নিজেকে পুরোপুরি প্রস্তুত করতে তিনি অনুশীলন করবেন বিকেএসপিতে।


মঙ্গলবার গভীর রাতে দেশে ফেরার পর কাল করাবেন করোনা টেস্ট। রিপোর্ট নেগেটিভ আসলে তিনি চলে যাবেন বিকেএসপিতে। অন্যথা তাকে হোম কোয়ারেন্টাইন করতে হবে। বিকেএসপিতে গেলেও কোয়ারেন্টাইন পালন করবেন তিনি। তবে এককভাবে ফিটনেস ট্রেনিংও চলবে সাকিবের।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com