আর্সেনাল কখন ছাড়বো আমিই সিদ্ধান্ত নেবো: ওজিল
প্রকাশ : ১৪ আগস্ট ২০২০, ১২:০০
আর্সেনাল কখন ছাড়বো আমিই সিদ্ধান্ত নেবো: ওজিল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আর্সেনালের সঙ্গে মেসুত ওজিলের চুক্তি আছে ২০২১ সালের জুন পযর্ন্ত। তবে গানারদের সঙ্গে সম্পর্ক মোটেও ভাল যাচ্ছে না ওজিলের।সাবেক জার্মান মিডফিল্ডার জানিয়েছেন, চুক্তির শেষদিন পযর্ন্ত এমিরেটস স্টেডিয়ামে থাকতে চান তিনি।


করোনার কারণে তিন মাস স্থগিত থাকার পর জুনে ফের শুরু হলেও ইংলিশ প্রিমিয়ার লিগে আর দেখা যায়নি তাকে। এমিরেটসের কোচ মাইকেল আর্তেতার সঙ্গে সম্পর্কের ঘাটতিটা এখনও পুষিয়ে ওঠতে পারেননি ৩১ বছর বয়সী তারকা।


দীর্ঘদিন ধরে শোনা যাচ্ছে, ওজিলকে বিক্রি করে দিতে পারে আর্সেনাল। তবে জার্মান তারকা তার ক্লাবের এসব প্রতিবেদন প্রত্যাখান করে জানায়, গানাররা শেষ বছর পযর্ন্ত চুক্তির অংশ হিসেবে সাপ্তাহিক বেতন ৩৫০০০০ পাউন্ড দিতে চেয়েছিল তাকে।


দ্য অ্যাথলেটিক নামের এক ক্রীড়া ওয়েবসাইটকে ওজিল বলেন, সবকিছু কঠিন হয়ে যাচ্ছে। তবে আমি আর্সেনালকে ভালবাসি। কখন চলে যাবো তা আমিই সিদ্ধান্ত নেবো, অন্যরা নয়।


তিনি আরো বলেন, আমার যা আছে সব দেবো এই ক্লাবের জন্য। এমন পরিস্থিতি আমাকে কখনও ভাঙতে পারবে না, তারা আমাকে আরও শক্ত করবে। আমি অতীতেও দেখিয়েছি যে আমি দলে ফিরে আসতে পারি এবং আমি তা আবারও দেখাবো।


২০১৩ সালে ৪২.৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে রিয়াল মাদ্রিদ থেকে আর্সেনালে যোগ দেন ওজিল। কিন্তু তিনি জায়গা হারান কোচ উনাই এমেরির অধীনে। পরে অন্তর্বর্তীকালীন কোচ ফ্রেডি লুজেনবার্গের অধীনে ফিরলেও আর্তেতার স্কোয়াডে আবারও ব্রাত্য হয়ে পড়েন ওজিল।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com