তামিম ইকবালের পরিবার করোনামুক্ত
প্রকাশ : ০২ জুলাই ২০২০, ০৯:১৩
তামিম ইকবালের পরিবার করোনামুক্ত
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মা এবং দুই শিশু সন্তানসহ বড় ভাই নাফিস ইকবাল করোনায় আক্রান্ত হয়েছিলেন। বুধবার দ্বিতীয় টেস্টের রিপোর্টে তাদের নেগেটিভ এসেছে। এই বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন নাফিস ইকবাল।


জানা যায়, মঙ্গলবার (৩০ জুন) দ্বিতীয়বার করোনা টেস্টের জন্য নমুনা প্রদান করেন নাফিস ইকবাল এবং তার মাসহ পরিবারের বাকি সদস্যরা। আর সেই টেস্টের রিপোর্ট পেয়ে নাফিস গতকালই জানিয়েছেন, তারা সুস্থ আছেন এবং পরিবারের যারা করোনা আক্রান্ত হয়েছিলেন সবারই রিপোর্ট নেগেটিভ এসেছে।


গত ১৯ জুন তামিমের পরিবারে করোনা শনাক্ত হয়, ওই দিনই তার বড় ভাই নাফিস ইকবাল করোনায় সংক্রমিত হন। এরপর তিনি হোম আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। এর একদিন পরই খবর আসে তার মাসহ পরিবারের আরও বেশ কয়েকজন সদস্য করোনা আক্রান্ত।


এছাড়া ক্রিকেট জগতে করোনার হানা দেয়ার আরো খবর আসে। গত ২০ জুন করোনা আক্রান্ত হন মাশরাফী বিন মর্তুজা ও নাজমুল ইসলাম অপু। যদিও নাফিস ইকবালের করোনা নেগেটিভের দিন জাতীয় দলের স্পিনার নাজমুল ইসলাম অপুও করোনা থেকে মুক্তি পান।


অবশ্য মাশরাফীর এখনো নেগেটিভ আসার খবর আসেনি। গত ২৮ জুন তিনি ফেইসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, ১৪ দিন পার হলে করোনা পরীক্ষা করাবেন। বুধবার তার আক্রান্ত হওয়ার ১২ দিন হয়েছে।


শেষ পর্যন্ত তামিম ইকবালের পরিবার করোনামুক্ত। তবে পরিবারের করোনা আক্রান্তদের সংস্পর্শে আসেননি তামিম, ওই সময়ে তিনি ঢাকায় ছিলেন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com