স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলনের অনুমতি পেলেন না ক্রিকেটাররা
প্রকাশ : ০৪ জুন ২০২০, ২০:১৩
স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলনের অনুমতি পেলেন না ক্রিকেটাররা
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের শীর্ষস্থানীয় ক্রিকেটাররা স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলনের অনুমতি চেয়েছিলেন। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সেই প্রস্তাব প্রত্যাখান করেছে।


বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে ১ মার্চ থেকে বাংলাদেশে সব ধরনের ক্রিকেট কার্যক্রম স্থগিত আছে। লকডাউনের সময়ে জাতীয় দলের ক্রিকেটাররা ঘরের মধ্যেই ফিটনেস অনুশীলন করছেন।


বিসিবি’র প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরি বলেন, মুশফিক আমাদের সঙ্গে যোগাযোগ করেছিল। সে এককভাবে অনুশীলন করতে চায়। তবে আমরা তাকে বলেছি যে, অনুশীলনের জন্য এখন উপযুক্ত সময় নয়, ঘরেই তার অনুশীলন করা উচিত। অনুশীলন গুরুত্বপূর্ণ, তবে আমাদের কাছে খেলোয়াড়দের নিরাপত্তা আরো বেশি গুরুত্বপূর্ণ।


তিনি আরো বলেন, অল্পসংখ্যক ক্রিকেটার এককভাবে অনুশীলনের জন্য জানিয়েছিল। তবে সবার জন্য আমাদের বার্তা ছিল একই। আমরা আমাদের সুবিধাদি জীবাণুমুক্ত করার জন্য কাজ করছি। তবে এই কাজটি এখনও শেষ হয়নি।


ক্রিকেটারদের অনুশীলনের ব্যাপারে তিনি আরো বলেন, আমাদের সব বিষয় নিয়ে বিবেচনা করা প্রয়োজন। অনেক দেশ ইতোমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে। নিঃসন্দেহে আমরাও তাই করবো। যাইহোক, এই মুহূর্তে আমরা নির্দিষ্ট সময় দিতে পারছি না।


ঈদের পর থেকে অনুশীলনের জন্য প্রয়োজনীয় জিনিসপত্র জীবাণুমুক্ত আমরা কাজ করছি এবং এটি প্রক্রিয়াধীন রয়েছে। এই কাজ শেষ হওয়ার পর আমরা বলতে পারি যে, আমরা আবার ক্রিকেটের অনুশীলনের জন্য প্রস্তুত।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com