আমি শীর্ষ ছয় ব্যাটসম্যানের একজন: উসমান খাজা
প্রকাশ : ২০ মে ২০২০, ১৭:৫৮
আমি শীর্ষ ছয় ব্যাটসম্যানের একজন: উসমান খাজা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অস্ট্রেলিয়ার একমাত্র মুসলিম ক্রিকেটার উসমান খাজা। সম্প্রতি ফক্স স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে তিনি বিভিন্ন বিষয়ে কথা বলেছেন।


৩৩ বছর বয়সী এই তারকা ব্যাটসম্যান বলেন, বয়স কেবল একটি সংখ্যা মাত্র। পারফরম্যান্স করার জন্য বয়স কোনো ফ্যাক্টর নয়, আমি এখনও দেশের জন্য নিজের সর্বোচ্চ উজাড় করে দিতে প্রস্তুত আছি।বর্তমানে দেশের শীর্ষ ছয় ব্যাটসম্যানের মধ্যে আমি একজন।


তিনি আরো বলেন, কাউন্টি ক্রিকেট আমি প্রমাণ করেছি, জাতীয় দলেও আমার বেশ কিছু ভালো ইনিংস আছে। আমার সম্পর্কে স্টিভ স্মিথও ভালো জানে।


২০১১ সালে জাতীয় দলে অভিষেকের পর থেকেই আসা-যাওয়ার মধ্যে রয়েছেন খাজা। গত বছরের নভেম্বর-ডিসেম্বরে পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে উসমান খাজার পরিবর্তে সুযোগ পেয়ে প্রত্যাশার চেয়েও ভালো খেলে জাতীয় দলে নিজের জায়গা পাকাপোক্ত করে নেন মার্নাস লাবুশেন। তাতে কপাল পুড়ে যায় উসমান খাজার। যে কারণে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েন তিনি।


উসমান খাজা অস্ট্রেলিয়ার হয়ে ৪৪ টেস্টে ৪০.৬৬ গড়ে আটটি সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে ২ হাজার ৮৮৭ রান সংগ্রহ করেছেন। আর ৪০টি ওয়ানডে ম্যাচে ৪২ গড়ে দুটি সেঞ্চুরি আর ১২টি ফিফটির সাহায্যে সংগ্রহ করেছেন ১ হাজার ৫৫৪ রান।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com